মীর সাব্বিরকে নিয়ে চিত্রলেখা গুহ যা বললেন

সংগৃহীত ছবি

মীর সাব্বিরকে নিয়ে চিত্রলেখা গুহ যা বললেন

অনলাইন ডেস্ক

মীর সাব্বির এবং ইসরাত পায়েল ইস্যুতে পক্ষে-বিপক্ষে অনেক মতামত সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। নাটকপাড়ার বেশিরভাগ মানুষই মীর সাব্বিরের পক্ষেই কথা বলছেন। এবার এই বিতর্কে নিজের মতামত জানালেন বাংলা নাট্যাঙ্গনের জনপ্রিয় মুখ ‘চিত্রলেখা গুহ’। গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নিজের ফেসবুক আইডিতে তিনি পোস্ট করে নিজের মতামত জানান।

তিনি সোশালে লেখেন, ‘মীর সাব্বির আমার সহশিল্পী শুধু নয় , আমার ছোট ভাই। দীর্ঘ পথচলায় তাকে তো আমি অন্তত কোনদিন দেখিনি কাউকে অসম্মান করে কথা বলতে।

তিনি আরও লেখেন, ‘শিল্পী মানেই সংবেদনশীল মানুষ, তাই অজান্তে কাউকে মনে কষ্ট দিয়ে ফেললে তখন তার অন্তর্দহন হয়।  

এসময় তিনি আশাবাদী হয়ে লেখেন, আশাকরি সব ভুল বোঝাবুঝির অবসান হবে।

 শুদ্ধ সংস্কৃতির চর্চা হোক। আমরা কেউ যেন কারো প্রতিপক্ষ না হই, কারো অসময়ে আমরা যেন নির্ভরতার প্রাচীর হই। আমাদের শুভবুদ্ধি চলমান থাকুক।

উল্লেখ্য, মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’-এর ফাইনাল রাউন্ডের মঞ্চে উপস্থাপিকা ইসরাত পায়েলকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি মন্তব্য করেন অভিনেতা মীর সাব্বির। সেই মন্তব্য নিয়ে সোশ্যালে ও সংবাদমাধ্যমে অভিনেতাকে ক্ষমা চাওয়ার আহ্বান করেন উপস্থাপিকা। যা নিয়ে সোশ্যালে শুরু হয় নানা বিতর্ক।

মীর সাব্বিরের মন্তব্যটি নিয়ে নেটিজেনদের একাংশ নেতিবাচক মন্তব্য করেন। আবার তার মন্তব্য বিনোদন ব্যতীত অন্য কোনো উদ্দেশে ছিল না উল্লেখ করে দর্শক থেকে ইন্ডাস্ট্রির অনেক তারকা পর্দার জনপ্রিয় এই তারকার পাশেও দাঁড়িয়েছেন।

news24bd.tv/আলী