২০০ কোটি টাকা জালিয়াতি: বিচারকের সামনে জ্যাকুলিনের জবানবন্দী

সংগৃহীত ছবি

২০০ কোটি টাকা জালিয়াতি: বিচারকের সামনে জ্যাকুলিনের জবানবন্দী

প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের আর্থিক জালিয়াতিতে ভালোই ফেঁসেছেন জ্যাকলিন ফার্নান্দেজ। সেই আর্থিক মামলার জের ধরেই শনিবার (২৬ নভেম্বর) পটিয়ালা হাউস জেলা আদালতে বিচারপতির সামনে জবানবন্দি দেন তিনি। এর আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দীর্ঘ জিজ্ঞাসাবাদের কবলে পড়েছিলেন জ্যাকলিন। খবর আনন্দবাজার।

জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের উত্তরে প্রচুর অসংগতি থাকায় মোটেও সন্তোষ প্রকাশ করেনি ইডি কর্তৃপক্ষ। অভিনেত্রীর ওপর জারি ছিল লুকআউট নোটিশ। জ্যাকলিনের সাধারণ জামিনের বিরোধিতাও করতে দেখা যায় ইডির সদস্যদের। এরপর অনেক জল ঘোলা হওয়ার পর শনিবার জ্যাকলিন বিচারপতির মুখোমুখি হন।

বিচারপতির সামনে জ্যাকলিন বলেন, সুকেশের ওপর অভিযোগ, প্রচুর ধনদৌলত থাকায় সুকেশ অভিনেত্রীদের প্রভাবিত করার চেষ্টা করতেন। তবে এমন অভিযোগের ক্ষেত্রে আমি বলব আমার ওপর কোনো ধরনের প্রভাব খাটানো হয়নি।

এর আগে জ্যাকলিনকে দেখা যায়, ইডির তদন্ত পদ্ধতি ‘ভুয়া’ এবং ‘অন্যের মদতপুষ্ট’ বলে পাল্টা অন্তর্বর্তী জামিনের জন্য দিল্লির একটি আদালতে আপিল করতে। এই আপিলের ভিত্তিতেই পটিয়ালা কোর্টে জামিন মঞ্জুর হয়েছিল জ্যাকলিনের।

২০০ কোটি টাকার আর্থিক মামলায় বর্তমানে দিল্লির তিহার জেলে বন্দি সুকেশ চন্দ্রশেখর। এই আর্থিক মামলার তদন্ত করতে গিয়েই তদন্ত কর্তৃপক্ষ জানতে পারে, এই সুকেশই ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিনের ‘স্বপ্নের পুরুষ’।

news24bd.tv/আলী