মেসির নাম শুনলেই বুকের মধ্যে গোল হয় পরীমনির

সংগৃহীত ছবি

মেসির নাম শুনলেই বুকের মধ্যে গোল হয় পরীমনির

অনলাইন ডেস্ক

হাজার মাইল দূরে কাতারে বিশ্বকাপ অনুষ্ঠিত হলেও উন্মাদনার কোনো কমতি নেই বাংলাদেশে। সমগ্র বাংলাদেশই যেন ভাগ হয়েছে ৩২টি দলে। সেই দলের হিংসভাগ জুড়ে রয়েছেন ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা অঙ্গনের মানুষেরাও মত্ত বিশ্বকাপ উন্মাদনায়।

সময়ের সেরা ঢালিউড অভিনেত্রী পরীমনি সমর্থন করেন আর্জেন্টিনাকে। বিশ্বকাপে প্রিয় দল আর্জেন্টিনার একটি ম্যাচও মিস দিচ্ছেন না তিনি। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে আর্জেন্টিনা ভক্তদের মধ্যে সেই উন্মাদনা আরও বাড়িয়ে দিচ্ছেন পরীমনি।

গতকাল রাতে আর্জেন্টিনা-পোল্যান্ড ম্যাচ দেখার পর ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন স্বপ্নজাল সিনেমার শুভ্রা খ্যাত এই গুনি অভিনেত্রী।

সেই পোস্টে মেসির প্রতি গভীর অনুরাগ ফুটে উঠেছে পরীমনির।

যোগাযোগ মাধ্যমে পরীমনি লিখেছেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বললেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’

গতকাল গ্রুপ সি-এ নিজেদের শেষ ম্যাচে মাঠে নামে মেসির আর্জেন্টিনা। যেখানে জয় ভিন্ন পথ খোলা ছিল না আর্জেন্টিনার। প্রথম ম্যাচ সৌদি আরবের বিপক্ষে হেরে যাওয়ায় আর্জেন্টিনা ভক্তরা ছিল কিছুটা দ্বিধান্বিত। সেই দ্বিধা শঙ্কায় পরিণত হয় দলের সেরা তারকা মেসি পেনাল্টি মিস করলে। প্রথমার্ধে কোনো গোল না করেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

দ্বিতীয়ার্ধে নেমেই আর্জেন্টিনাকে ম্যাচে লিড এনেদেন ব্রাইটন মিডফিল্ডার ম্যাক-এলিস্টার। আর্জেন্টিনার জার্সি গায়ে এ বছরই অভিষেক হয় ব্রাইটনের এই মিডফিল্ডারের। ইংলিশ লিগে দারুণ খেলেই কোচ লিওনেল স্কালোনির নজর কারেন তিনি।

বিশ্বকাপে প্রথম ম্যাচে বেঞ্চে থাকলেও টানা দুই ম্যাচে শুরু করলেন তিনি। আর দ্বিতীয় ম্যাচে এসেই কোচের আস্থার প্রতিদান দিলেন। দারুণ এক গোল করে দলকে এগিয়ে দিলেন।

বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে এসে যেন জ্বলে উঠতে শুরু করেছে আর্জেন্টিনার স্ট্রাইকাররা। ৬৮ মিনিটে ম্যান সিটি স্ট্রাইকার হুলিয়ান আলভারেজের গোলে ২-০ গোলে এগিয়ে গেলো আর্জেন্টিনা। আর এতেই শেষ ষোলো নিশ্চিত হয়ে যায় আর্জেন্টিনার। মেসির দলের পরবর্তী ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে আগামী ৩ ডিসেম্বর রাত ১টায়।

news24bd.tv/আমিরুল