পাপুর খুশি যেন ধরে না, সমর্থকদের উদ্দেশে ওড়ালেন টাকা

সংগৃহীত ছবি

পাপুর খুশি যেন ধরে না, সমর্থকদের উদ্দেশে ওড়ালেন টাকা

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ জয়ের আনন্দ যেন পেয়ে বসেছে আর্জেন্টাইনদের। কাতারে গত রোববার ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ ট্রফি জিতেছে আর্জেন্টিনা। এরপর থেকেই দেশটিতে চলছে উল্লাস-উদযাপন। মঙ্গলবার বিশ্বকাপ শিরোপা নিয়ে দেশে ফেরেন মেসি-ডি মারিয়ারা।

বিশ্বজয়ী বীররা দেশে ফিরতে আনন্দের উপলক্ষ বাড়ে আরও। রাজধানী বুয়েন্স আয়ার্সে প্রায় ৫০ লাখ মানুষ সমবেত হয় বিশ্বজয়ীদের বরণ করে নিতে।

আর্জেন্টিনার স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে ছাদখোলা বাসে শোভাযাত্রায় নামেন মেসিরা। কয়েক ঘণ্টা ধরে সমর্থকদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন ফুটবলাররা।

এ সময় আর্জেন্টিনার ফরোয়ার্ড আলেহান্দ্রো পাপু গোমেজ খুশিতে টাকা পর্যন্ত ওড়ান। বাস চলাকালীন অ্যালকোহল পানের সময় নিচে দাঁড়িয়ে থাকা সমর্থকদের উদ্দেশে টাকা (আর্জেন্টাইন পেসো) ওড়ান পাপু। জনতা হাত বাড়িয়ে গোমেজের এই উপহার ধরার চেষ্টা করছেন।

বিষয়টিকে সবাই ইতিবাচক চোখেই দেখেছে। খুশির মুহূর্ত সমর্থকদের সঙ্গে ভাগাভাগি করে নিতেই পাপু এমন কাজ করেছেন বলে মনে করছেন অনেকে। দেশটির সংবাদমাধ্যম ‘ক্লারিন’ এক সমর্থকের উক্তিও প্রকাশ করেছে, ‘সে বিশ্ব চ্যাম্পিয়ন। কাছে টাকাও আছে। তাই যা খুশি তাই করতে পারে। ’ কেউ আবার মজা করেছেন পাপু টাকা ওড়ানোর ঘটনা নিয়ে। বিজয় উৎসব করার সময় দুপুরে বুয়েন্স আয়ার্সে ছিল প্রখর রোদ। সে কথা মনে করিয়ে একজন বলেছেন, এই টাকাগুলো দিয়েছে পানি ও সানস্ক্রিন কেনার জন্য।

যদিও গতকাল আর্জেন্টিনার ছাদখোলা বাসের যাত্রাটা শেষ হয়নি। জনসমাগমের চাপ সামলাতে না পেরে ৮ ঘণ্টার যাত্রা ছেঁটে আনা হয়। পরে বাস খেলোয়াড়দের হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হয় এজেইজায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সদর দপ্তরে। ফেডারেল পুলিশ ক্যাডেট স্কুলের সামনে গিয়ে থামানো হয় বাস। এরপর পাঁচটি হেলিকপ্টারে সেখান থেকে নিয়ে যাওয়া হয় আর্জেন্টিনা দলের খেলোয়াড়দের।

news24bd.tv/সাব্বির