স্ত্রীকে যে কথা দিয়ে ফাইনালে নেমেছিলেন ‘জ্যোতিষী’ ডি মারিয়া

সংগৃহীত ছবি

স্ত্রীকে যে কথা দিয়ে ফাইনালে নেমেছিলেন ‘জ্যোতিষী’ ডি মারিয়া

অনলাইন ডেস্ক

আনহেল ডি মারিয়াকে এখন জ্যোতিষী বলাই যায়! কারণ, গত রোববার ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপে ফাইনালে মাঠে নামার আগে স্ত্রীকে যা যা বলেছিলেন, তাই যে হয়েছে লুসাইল স্টেডিয়ামে।

ইনজুরির কারণে গ্রুপ পর্বের তিন ম্যাচের পর আর মাঠে নামা হয়নি ডি মারিয়ার। ফাইনালেও অনিশ্চিত ছিল তার খেলা। তবে ম্যাচের একদিন আগে আর্জেন্টিনার অনুশীলন দেখে বোঝা যায় ডি মারিয়া থাকছেন ফাইনালে।

ডি মারিয়া নিজে সেটা তো আগেই জানতেন। তাই লুসাইল স্টেডিয়ামে খেলতে নামার ২৪ ঘণ্টা আগে নিজের স্ত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপে কিছু বার্তা পাঠান।

ফ্রান্সের বিপক্ষে ফাইনালে আর্জেন্টিনার হয়ে দ্বিতীয় গোলটি করেন ডি মারিয়া। এর আগে লিওনেল মেসি পেনাল্টি থেকে যে গোল করেছিলেন, সেটাও এনে দিয়েছিলেন এই ফরোয়ার্ড।

এরপর চরম নায়কীয়তার পর আর্জেন্টিনার হাতে উঠল শিরোপা। অবাক করার মতো হলেও, ফাইনালে যে তিনি গোল করবেন এবং আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে সেটা নিজের স্ত্রীকে ২৪ ঘণ্টা আগেই ওই হোয়াটসঅ্যাপ বার্তায় জানিয়ে দিয়েছিলেন ডি মারিয়া।

ডি মারিয়ার স্ত্রী জর্জেলিনা কারদোসো স্বামীর সঙ্গে আলাপের বার্তার একটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে আলাপ চলাকালে স্ত্রীকে ডি মারিয়াকে বলেছেন, ‘আমি চ্যাম্পিয়ন হতে যাচ্ছি প্রিয়। এটা লেখা হয়ে আছে। আমি গোল করব। কারণ, মারাকানা ও ওয়েম্বলির (মারাকানায় কোপা আমেরিকার ফাইনালে এবং ওয়েম্বলিতে ফিনালিসিমায় গোল করেছিলেন ডি মারিয়া) মতো এটাও লেখা হয়ে গেছে। ’

এ সময় স্ত্রীকে উদযাপনের প্রস্তুতি নিয়েও রাখতে বলেন ডি মারিয়া। বর্তমানে জুভেন্টাসে খেলা এই তারকা ফরোয়ার্ড বলেন, ‘কাল দিনটাতে উদ্‌যাপন কোরো। কারণ, আমরা চ্যাম্পিয়ন হতে যাচ্ছি। আমরা যে ২৬ জন এখানে আছি এবং আমাদের পরিবারের এটা প্রাপ্য। ’

এদিকে, বিশ্বকাপ শিরোপা জিতে রাজধানী বুয়েন্স আয়ার্সে সমর্থকদের সঙ্গে উদযাপন শেষে নিজ শহর রোজারিওতে ফিরেছেন ডি মারিয়া। যেখানে তার সঙ্গী ছিলেন এই শহর থেকে উঠে আসা মহাতারকা লিওনেল মেসি এবং পাওলো দিবালাও।

news24bd.tv/সাব্বির