রাজধানীর এক হাজার মানুষকে শীতবস্ত্র দিলো যুবলীগ

সংগৃহীত ছবি

রাজধানীর এক হাজার মানুষকে শীতবস্ত্র দিলো যুবলীগ

অনলাইন ডেস্ক

রাজধানীর এক হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে যুবলীগ। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা ৩টায় লালবাগ কেল্লার সম্মুখে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে এবং ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন সান্টুর সার্বিক সহযোগিতায় এই বস্ত্র বিতরণ করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এই আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

 

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আজ আপনারা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ করে দিয়েছেন বলেই স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। স্বপ্নের মেট্রোরেল বাস্তবায়ন হয়েছে। কিছু দিনের মধ্যে কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেলের শুভ উদ্বোধন হবে। এ রকম অসংখ্য উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

অসহায়-আশ্রয়হীন মানুষকে ঘরের ব্যবস্থা করে দিয়েছেন। অথচ বিএনপি-জামায়াতের আমলে আমার মা-বোনদের ওপর নানা ধরনের অত্যাচার-জুলুম-নির্যাতনের শিকার হয়েছেন। আপনারা নিশ্চয় সেটা ভুলে যাননি। ওরা যখনই ক্ষমতায় এসেছে এ দেশের সাধারণ মানুষের টাকা, এতিমের টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। ’ 

তিনি বলেন, ‘এই শীতে কত মানুষ কষ্ট পাচ্ছে, কিন্তু কেউ বলতে পারবেন না বিএনপি-জামায়াত কাউকে একটা শীতবস্ত্রও বিতরণ করেছে। অথচ আওয়ামী লীগের নেতাকর্মীরা, যুবলীগের নেতাকর্মীরা করোনা থেকে শুরু করে এই তীব্র শীতের সময়েও আপনাদের পাশে রয়েছে। ’

এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, ২৩ নং ওয়ার্ড কাউন্সির মুকবুল হোসেন, যুবলীগের উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি নাজমুল হোসেন টুটুল, সৈয়দ আহম্মেদ, উত্তরের সহ-সভাপতি সাব্বির আলম লিটু, দক্ষিণের যুগ্ম-সাধারণ সম্পাদক জাফর আহম্মেদ রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, মাকসুদুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সৈয়দ মারশিদ শুভ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রিয়াজ আহম্মেদ ফালানসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।

 news24bd.tv/ইস্রাফিল