বিএনপি হত্যা ক্যু আর ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী: এসএম কামাল

বিএনপি হত্যা ক্যু আর ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী: এসএম কামাল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, বিএনপি বলেছিল নৌকায় ভোট দিলে মসজিদে আজানের ধ্বনি শোনা যাবে না, এ দেশ ভারত হয়ে যাবে। তারা মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল, সেটিতে তারা সফল হতে পারেনি। বিএনপি হত্যা, ক্যু আর ষড়যন্ত্রে রাজনীতিতে বিশ্বাসী। তারা দুর্নীতি আর লুটপাটের মধ্যদিয়ে দেশের অর্থনীতিকে পঙ্গু করেছিল।

এমন কোনো হীন কাজ ছিল না যা তারা করেনি।  

তিনি আরও বলেন, বাংলাদেশের রাজনীতিতে তারা বিষফোঁড়া, দেশের শান্ত পরিবেশকে অশান্তে লিপ্ত রয়েছে। তাদের দেশের প্রতি নেই কোনো ভালোবাসা। তারা এখন বলছে, দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে।

এই হলো তাদের চরিত্র। শনিবার সকালে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

এস এম কামাল হোসেন আরও বলেন, ধানের শীষ মসজিদ করে দেয়নি, কওমী মাদরাসার স্বীকৃতি দেয়নি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮ হাজার ৭২০ কোটি ব্যয়ে ৫৬০ টি মডেল মসজিদ নির্মাণ করে দিয়েছেন। নৌকায় ভোট দিলে মানুষ প্রতারিত হয় না, নৌকা হলো উন্নয়নের প্রতীক। আর বিএনপি চাঁপাইনবাবগঞ্জের কানসাটে সারের বদলে ২১ জন কৃষককে গুলি করে হত্যা করেছিল। তারা সার লুটপাট করেছিল। উত্তরের জনপদ রাজশাহীর বাগমারায় বাংলা ভাই সৃষ্টি করে ত্রাসের রাজত্ব গড়ার পাশাপাশি মা-বাবার সামনে থেকে যুবককে ধরে নিয়ে গাছের সাথে উল্টো করে বেঁধে পিটিয়ে হত্যা করেছিল। দেশকে খুনের রাজ্যে পরিণত করেছিল, এটিই হলো বিএনপি।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক নৌকার প্রার্থী মো. আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, ফেরদৌসী ইসলাম জেসি এমপি, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান প্রমুখ।

news24bd.tv/কামরুল