দিনাজপুরে শীতার্ত মানুষদের পাশে বসুন্ধরা গ্রুপ

দিনাজপুরে শীতার্ত মানুষদের পাশে বসুন্ধরা গ্রুপ

দিনাজপুরে প্রতিনিধি :

উত্তরের জেলা দিনাজপুরে শীতের তীব্রতা দেশের অন্যান্য জেলার চেয়ে অনেক বেশি। গেল কয়েক দিন ধরে এই অঞ্চলে বয়ে যাচ্ছে মৃদু শৈত্যপ্রবাহ। আর এই হাড় কাপানো শীতে জেলার দুঃস্থ ও অসহায় মানুষের পাশে আবারও দাঁড়িয়েছে দেশের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। দিনাজপুরের শীতার্ত মানুষের হাতে শীতের উপহার নিয়ে হাজির হয়েছে এই প্রতিষ্ঠান।

 

বুধবার জেলায় ২য় দিনের মত চিরির বন্দর, পার্বতীপুর, ফুলবাড়ি, নবাবগঞ্জ ও হাকিমপুর উপজেলায় শীতবস্ত্র বিতরণ করা হয়। এই দিন দুপুরে নবাবগঞ্জ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে এই উপহার তুলে দেয়া হয়। বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় এই সব মানুষদের হাতে উপহার তুলে দিয়েছেন কালের কণ্ঠ শুভ সংঘের সদস্যরা। এই দরিদ্র পরিবার গুলো বসুন্ধরার উপহার পেয়ে বেশ খুশি।

 

বসুন্ধরা গ্রুপের এই উপহার শুভ সংঘের সদস্যরা উত্তরবঙ্গের ১৬টি জেলার পর্যায়ক্রমে শীতার্ত মানুষের মাঝে পৌঁছে দেবে। দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মঙ্গলবার ও বুধবার ৩ হাজার পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের শীত উপহার তুলে দেয়া হয়েছে।  

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন- কালের কণ্ঠ শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান, কর্ম ও পরিকল্পনা সম্পাদক মো. আবীর খান, শুভ সংঘের নবাবগঞ্জ শাখার উপদেষ্টা সুলতান মাহমুদ, কালের কণ্ঠ শুভ সংঘের জেলা সভাপতি রাসেল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন পারভেজ, ফরিদুল ইসলাম রাজু প্রমুখ।

news24bd.tv/কামরুল