‘সুকেশ আমার জীবন নষ্ট করেছে, আবেগ নিয়ে খেলেছে’

সংগৃহীত ছবি

‘সুকেশ আমার জীবন নষ্ট করেছে, আবেগ নিয়ে খেলেছে’

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের কারণে ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় গত ১ বছর ধরে আদালতের চক্কর কাটছেন। সম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে চমকপ্রদ বয়ান দিয়েছেন জ্যাকুলিন। এ বিষয়ে সম্প্রতি ভারতীয় কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায় বেশ কিছু তথ্য।

অভিনেত্রী দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে বলেছেন, 'আমার জীবন নষ্ট করেছে, আমার আবেগ নিয়ে খেলেছে সুকেশ চন্দ্রশেখর’।

তাদের একাধিক ঘনিষ্ঠ ছবি বাইরে এসেছে ২০২২-এ, যার মধ্যে একটিতে অভিনেত্রীর গলায় লাভ বাইটও দেখা গেছে। মিডিয়াকে অনুরোধ করেছিলেন জ্যাকলিন যাতে সেই ছবি তারা না প্রকাশ করে। ইডি-র দাবি সুকেশের অতীত ও পেশা জেনেই সম্পর্কে জড়িয়েছিলেন কিক অভিনেত্রী নিজ স্বার্থে।

আপাতত দেশ ছাড়ারও অনুমতি নেই তার।  

জ্যাকলিন আরও বলেন, সুকেশ তার সঙ্গে দেখা করে একজন সরকারি আধিকারিক হিসেবে। বলেন, ‘সুকেশ আমাকে বিভ্রান্ত করেছে, আমার কেরিয়ার নষ্ট করেছে এবং আমার জীবনকে নরক বানিয়েছে ’।

অভিনেত্রী বলেন, ‘চন্দ্রশেখর বলেছিলেন তিনি আমার একজন অনুরাগী। এবং আমায় বুঝিয়েছিলেন আমার দক্ষিণ ভারতেও সিনেমা করা উচিত। নিজেকে সান টিভির মালিক পরিচয় দিয়েছিলেন। বলেছিলেন তাদের অনেকগুলি প্রকল্প রয়েছে। আমাদের দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে একসঙ্গে কাজ করার চেষ্টা করা উচিত’।

জেল থেকে ফোন করার ব্যাপারে জ্যাকলিন কোর্টকে জানিয়েছেন, ‘দু'জনে (পিঙ্কি ও সুকেশ) দিনে অন্তত তিনবার কল এবং ভিডিও কলে কথা বলত। সে আমার শ্যুটিংয়ের আগে, সারাদিন এবং রাতে ঘুমাতে যাওয়ার আগেও ফোন করত। তিনি কখনও বলেননি যে জেল থেকে ফোন করছেন। আর ভিডিও কলের ব্যাকগ্রাউন্ড দেখেও আমার মনে হয়নি সেই ফোন জেল থেকে করা। পিছনে সোফা আর পরদা দেখা যেত’।

জ্যাকলিন আরও বলেন, ‘যখন আমাকে কেরালায় যেতে হয়েছিল, তিনি আমাকে তার ব্যক্তিগত জেট ব্যবহার করতে বলেছিলেন। তিনি কেরালায় আমার জন্য একটি হেলিকপ্টার রাইডের আয়োজন করেছিলেন। চেন্নাইতে যে একটি কিংবা দুটি অনুষ্ঠানে গেছি আমি তা সুকেশের প্রাইভেট জেটে চড়েই’।

news24bd.tv/রিমু