সিরাজগঞ্জে ২০ কেজি গাঁজাসহ দুই নারী আটক

সিরাজগঞ্জে ২০ কেজি গাঁজাসহ দুই নারী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের সয়দাবাদে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২০ কেজি ৪৫০ গ্রাম গাঁজা উদ্ধারসহ দুই নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকার সয়দাবাদ ভাল্ব স্টেশন এর সামনে এ অভিযান চালানো হয়।

আটক নারীরা হলো, কুমিল্লার বোরুড়া থানার তলেগ্রাম এলাকার মো. মজলুর স্ত্রী আয়শা খাতুন (৪০) ও একই জেলার চৌদ্দগ্রাম থানার কলাবাগান এলাকার কবির হোসেনের স্ত্রী মুর্শেদা খাতুন (৪৫)।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার বিএন মো. আবুল হাশেম সবুজ।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সূত্রে র‌্যাব জানতে পারে প্রাইভেটকারে গাঁজার একটি বড় চালান কুমিল্লা থেকে সিরাজগঞ্জের দিকে আসছে। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকার সয়দাবাদ ভাল্ব স্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে একটি ভাড়ায় চালিত প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২০ কেজি ৪৫০ গ্রাম গাঁজাসহ দুই নারীকে আটক করা হয়।  

আটক আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাদের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

news24bd.tv/কেআই