৫ মে বাংলাদেশে মুক্তি পাবে 'পাঠান'  

সংগৃহীত ছবি

৫ মে বাংলাদেশে মুক্তি পাবে 'পাঠান'  

অনলাইন ডেস্ক

বহু প্রতীক্ষার পর অবশেষে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে বলিউডের 'পাঠান' সিনেমা। আগামী ৫ মে থেকে বাংলাদেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন অভিনীত বহুল আলোচিত এ সিনেমাটি।

চলতি বছরের ২৫ জানুয়ারি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'পাঠান'। এরপর থেকে বাংলাদেশে মুক্তি নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয় সিনেমাটি নিয়ে।

এর আগে দেশের প্রেক্ষাগৃহে বলিউডের সিনেমা মুক্তির ব্যাপারে একমত হয় চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠন। তারা জানান, বাংলাদেশে হিন্দি সিনেমা আনার বিষয়ে এসব সংগঠনের দ্বিমত নেই। আলোচনায় সিদ্ধান্তের মধ্যে আছে প্রতিবছর ১০টি হিন্দি সিনেমা বাংলাদেশের প্রেক্ষাগৃহে চলবে।

এই তথ্য নিশ্চিত করে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অনন্য মামুন জানিয়েছেন, ইতোমধ্যে ১৬ হলে সার্ভার বসানো হয়েছে।

ঈদের পর ৪০ সিনেমা হল প্রস্তুত হয়ে যাবে আশা করছি। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ বছর ১০টি হিন্দি সিনেমা আমদানির অনুমতি দিয়েছে। আগামী বছর দেশে ৮টি হিন্দি সিনেমা মুক্তি পাবে। এ বিষয়ে সম্প্রতি পাঁচ শর্ত দিয়ে প্রজ্ঞাপন জারি করছে মন্ত্রণালয়।

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি দিয়ে ৪ বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। এ সিনেমায় আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ক্যামিও হিসেবে আছেন সালমান খান। সিনেমাটি আয়ের দিক থেকে ইতোমধ্যে ছাড়িয়ে গেছে অতীতের সব রেকর্ড।

news24bd.tv/রিমু  

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর