বাগেরহাটে মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত

প্রতীকী ছবি

বাগেরহাটে মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারীতে এসএসসি পরীক্ষার্থীর দ্রুতগতির মোটরসাইকেলর ধাক্কায় ভোলা মন্ডল (৬৬) নামে এক বৃদ্ধ কৃষক নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেল চালক এসএসসি পরীক্ষার্থী সজীব ফরাজীসহ (১৬) তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহত কৃষক ভোলা মন্ডল দশমহল গ্রামের বাসিন্ধা চিতলমারী থানার ভারপ্রাপত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, সকাল ১০টার দিকে উপজেলার খাসেরহাট বাজারের বাহির দশমহল মাধ্যমিক বালিকা বিদ্যালয় সামনের তিনজন আরোহীর একটি দ্রুতগতির মোটরসাইকেল ভোলা মন্ডলকে ধাক্কা দেয়।

 

এসময়ে কৃষক বৃদ্ধ ভোলা মন্ডলসহ মোটরসাইকেলের আরোহীরা ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ভোলা মন্ডলকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল চালক এসএসসি পরীক্ষার্থী সজীব ফরাজীসহ নিতজন গুরুতর আহত হয়েছেন। তাদের চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান জানান, মারাত্মক ভাবে আহত এসএসসি পরীক্ষার্থী সজীব ফরাজীর অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পঠানো হয়েছে।