শাকিবের বিরুদ্ধে শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বুবলী

সংগৃহীত ছবি

শাকিবের বিরুদ্ধে শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বুবলী

অনলাইন ডেস্ক

জনপ্রিয় তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলীর ব্যক্তিগত বিষয় বর্তমানে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। গতকাল রোববার এক গণমাধ্যমে দেওয়া শাকিব খানের সাক্ষাৎকারে বেশ কিছু অভিযোগ উঠে আসে বুবলীর বিরুদ্ধে। সেসব অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ সোমবার গণমাধ্যমে মুখ খুললেন বুবলী। শাকিবের এসব নোংরা মিথ্যাচার, মানহানিকর বক্তব্যের বিরুদ্ধে শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন বলে জানান নায়িকা।

বুবলী বলেন, একটা সম্পর্ক-বিয়ে-সন্তান এগুলো খুব পবিত্র একটি জিনিস। এটাকে যে নোংরাভাবে প্রতিষ্ঠিত করতে চায় তাঁকে নিয়ে আমার সত্যি বারবার কথা বলার আগ্রহ নেই। একজন মেয়ে হিসেবে বিয়ের পর সবসময় আমি চেয়েছি সুন্দরভাবে সংসার করতে, যেটা আপনারা অনেকবার দেখেছেন। আর এই সংসার করতে চাওয়াটাই আমার কাল হলো।

 

শাকিবের উদ্দেশে বুবলী বলেন, তার উদ্দেশে আর কিছু বলতে চাই না। কারণ, সব কিছুর ঊর্ধ্বে তিনি তার সন্তানের মাকে নিয়ে যে নোংরাভাবে মিথ্যাচার করছেন, যে বাজেভাবে কথা বলছেন, আমাকে সামাজিকভাবে হেয় করে মানহানির চেষ্টা করছেন, এর সব কিছুর প্রমাণ আপনারা দেখতেই পাচ্ছেন।

আরও পড়ুন: এবার শাকিবের সব অভিযোগের জবাব দিলেন বুবলী

নায়িকা বলেন, আমি সবসময় কীভাবে তাকে সম্মান দিয়ে কথা বলি এবং তিনি কীভাবে আমাকে অসম্মান করছেন। এ ছাড়া পূর্বের সব বিষয় অস্বীকার করে বিভিন্ন ধরনের গল্পও বলছেন সেটাও আপনারা দেখছেন।

আরও পড়ুন: 'সে আমাকে ব্ল্যাকমেল করে সন্তান-অর্থবিত্ত সবই করেছে' 

বুবলী আরও বলেন, এসব আমাকে এবং সন্তানকে প্রতিনিয়তই বিপর্যস্ত করে তুলছে। কারণ, আমি মা হিসেবে মানসিকভাবে ভালো না থাকলে আমার সন্তানের ওপরও সেটার মারাত্মক প্রভাব পড়ছে।

আরও পড়ুন: বুবলীকে ওপেন চ্যালেঞ্জ দিয়ে যা বললেন শাকিব খান 

আইনি ব্যবস্থা নেবেন জানিয়ে তিনি বলেন, শিগগিরই তার এসব এসব নোংরা মিথ্যাচার বিরুদ্ধে আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেব। কারণ, এই মানহানি আমার একার নয়, সন্তানেরও।

news24bd.tv/রিমু 
 

এই রকম আরও টপিক