প্রেম-বিয়ে নিয়ে এবার মুখ খুললেন শ্রাবন্তী

সংগৃহীত ছবি

প্রেম-বিয়ে নিয়ে এবার মুখ খুললেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে বারবার খবরের শিরোনাম হন তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক উপস্থিতি দেখা যায় তার। সামাজিকমাধ্যমে ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন তিনি।

আর এসব বিষয় নিয়ে মাঝে মাঝে ট্রলের শিকার হন জনপ্রিয় এই নায়িকা।  

শ্রাবন্তীর সমালোচনা হয় সাজের কারণে, কখনো পোশাকের কারণে, আবার কখনো ক্যাপশনের কারণে। সব মিলিয়ে সোশ্যালে তার পোস্ট মানেই আলোচনা। আর এসবে অভ্যস্ত এ টালি তারকা।

রবিবার (১৩ আগস্ট) জন্মদিন এ অভিনেত্রীর। প্রতি বছর ছেলের সঙ্গে কাটানোর চেষ্টা করেন জীবনের বিশেষ দিনটি। ছেলে নিয়েও একাধিক সময় নানা প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে।  

জন্মদিন উপলক্ষ্যে আনন্দবাজারের বিশেষ সাক্ষাৎকারে কথা বলেন শ্রাবন্তী। এ সময় তার বয়স জানতে চাওয়া হলে শ্রাবন্তী বলেন, বয়স নিয়ে আমার কোনো গোপনীয়তা নেই। আমার বয়স সবাই জানে। আসলে বয়স লুকিয়ে রাখায় আমি বিশ্বাসী নই। আমি কবে মা হয়েছি, কবে কাজ শুরু করেছি, সবটাই ভক্তরা জানে। আমি কতটা নিজেকে মেনটেইন করতে পারছি, সেটি আমার কাছে গুরুত্বপূর্ণ।  

ফের বিয়ে করে কি নতুন জীবন শুরু করতে চান? এমন প্রশ্নোত্তরে শ্রাবন্তী বলেন, এখনো বিবাহবিচ্ছেদের মামলা চলছে। বন্ধুবান্ধব আছে। আমি আর প্রেমে পড়তে বা বিয়ে করতে চাই না, কাজই আমার প্রেম।

জন্মদিনে কার উপহারের আশায় থাকেন প্রতি বছর? শ্রাবন্তী বলেন, বাবা-মায়ের থেকে কিছু না কিছু প্রত্যাশা করি। এটা আমার অধিকার। এ ছাড়া আমার ও ছেলের একদিন আগে-পরে জন্মদিন। তাই দ্বিগুণ উদ্‌যাপন চলে। উপহারও বেশি পেয়ে থাকি।  

News24bd.tv/AA