সাকিবের মুখ দেখাতে না চাওয়ার কারণ জানা গেল 

সাকিবের মুখ দেখাতে না চাওয়ার কারণ জানা গেল 

অনলাইন ডেস্ক

গতকাল বুধবার (৪ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে রহস্যময় এক স্ট্যাটাস দেন জাতীয় দলের তিন ফরম্যাটের এই অধিনায়ক সাকিব আল হাসান। যা নিয়ে আলোচনা শুরু হয় নেট দুনিয়ায়।

ওইদিন সন্ধ্যা ৭টা ৪ মিনিটে ফেসবুক স্ট্যাটাসে সাকিব লেখেন, ‘এই মুখ আর দেখাব না। ’ তবে কেন এমন স্ট্যাটাস দেন তিনি, তা তখন পরিষ্কার করেননি টাইগার এই অলরাউন্ডার।

সাকিবের এই স্ট্যাটাসের কমেন্ট বক্সে অনেকেই নানান মন্তব্য করেন। কেউ আবার জানান, কোনো বিজ্ঞাপনের প্রচারণাও হতে পারে। অবশেষে অপেক্ষা শেষ হলো ক্রিকেটপ্রেমীদের। জানা গেল, সাকিবের ওই স্ট্যাটাসের কারণ।

স্ট্যাটাসটি মূলত স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের মেনস গ্রুমিং ব্র্যান্ড কুল শেভিং ফোমের বিজ্ঞাপনের প্রচারের জন্য লেখা হয়।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) প্রতিষ্ঠানটির জনসংযোগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে সাকিবের ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসের বিষয়ে জানানো হয়।

উল্লেখ্য, রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে বিশ্বকাপের বাকি ৯ দলের বিপক্ষে ৯টি ম্যাচ খেলবে বাংলাদেশ। বৈশ্বিক এই আসরে বাংলাদেশের প্রথম ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে। আগামী ৭ অক্টোবর বাংলাদেশ সময় সকাল ১১টায় ধর্মশালায় আফগানদের বিপক্ষে মাঠে নামবে সাকিব-লিটনরা। এরপর একে একে ইংল্যান্ড, নিউজিল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস, পাকিস্তান, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে তারা।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক