জাতীয় পার্টির পায়ের তলায় মাটি নেই: নানক 

সংগৃহীত ছবি

জাতীয় পার্টির পায়ের তলায় মাটি নেই: নানক 

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির পায়ের তলায় মাটি নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, আজকে যে উন্নয়নের গণজোয়ার চলছে তা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। এই এলাকায় জাতীয় পার্টির একজন সংসদ সদস্য আছেন (লিয়াকত হোসেন খোকা), তিনি এখানে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিচ্ছেন। এখানকার আওয়ামী লীগকে রক্ষা করতে হবে।

জাতীয় পার্টির ভাইয়েরা, বড় বড় কথা বলেন। নির্বাচন করে দেখেন, কয় সিট পান। জাতীয় পার্টির পায়ের তলায় মাটি নেই।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নানক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ স্থিতিশীল। উন্নয়নের মহাসড়কে রয়েছে দেশ। এটাই বিএনপির সহ্য হয় না। জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্রে জড়িত খুনি জিয়ার দল এখন গণতন্ত্রের সবক দেয়। আগামী দিনে ওরা আবার জ্বালাও-পোড়াও, অগ্নি-সন্ত্রাসের চেষ্টা করবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে জাহাঙ্গীর কবির নানক বলেন, ফখরুল সাহেব লোকবল দেখাবেন না। আওয়ামী লীগ গণমানুষের দল। এই দেশের সম্পদ লুট করে নিয়ে তারেক লন্ডনে বসে অশান্তি সৃষ্টি করতে চায়। এই মহাসড়কে যদি নির্বাচনের বিরোধীরা কোনো অরাজকতার চেষ্টা করে, তাহলে এই লক্ষ লক্ষ মানুষের জনস্রোত ছেড়ে দেবে না।

news24bd.tv/আইএএম