সাংবাদিকদের ‘হেনস্থা’র বিষয়ে মুখ খুললেন লিটন

ফাইল ছবি

সাংবাদিকদের ‘হেনস্থা’র বিষয়ে মুখ খুললেন লিটন

অনলাইন ডেস্ক

পুনের টিম হোটেলে অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়েছেন জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। নিরাপত্তাকর্মী ডেকে টিম হোটেল থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার অভিযোগ উঠে তার বিরুদ্ধে।  

চেন্নাইয়ে নিউজিল্যান্ডের কাছে হারের পর শনিবার  (১৪ অক্টোবর) পুনেতে পৌছাঁয় বাংলাদেশ দল। সেখানে অনুশীলন ছিল না তাদের।

রোববার (১৫ অক্টোবর) অনুশীলন না থাকায় ভারতে বিশ্বকাপ কাভার করতে যাওয়া সাংবাদিকরা টিম হোটেলে যান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সঙ্গে দেখা করতে।  

নিয়ম অনুযায়ী, হোটেলের টিম লবিতে অপেক্ষা করছিলেন সাংবাদিকরা। ওই সময় ছোট ছোট দলে মধ্যাহ্নভোজের জন্য বের হচ্ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। বেশ ক’জন ক্রিকেটার বের হলেও সাংবাদিকদের সঙ্গে আকার-ইঙ্গিতে হাই-হ্যালো ছাড়া কোন কথা হয়নি তাদের।

 

লিটন দাসও মধ্যাহ্নভোজের জন্য বের হন। লবিতে সাংবাদিক দেখেই যেন দলের টিম ম্যানেজারের ভূমিকা নেন তিনি। নিরাপত্তাকর্মী ডেকে জিজ্ঞেস করেন সেখানে সাংবাদিক কেন। এরপর ক্রিকেটারদের ভিডিও করা হচ্ছে এমন অভিযোগ করে হোটেল থেকে তাদের বের করে দিতে বলেন তিনি।  

লিটনের চাওয়া মতো সাংবাদিকদের হোটেল থেকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করেন হোটেলের নিরাপত্তাকর্মী। এই ঘটনায় এবার ক্ষমা চাইলেন জাতীয় দলের এই ওপেনার।  

সোমবার (১৬ অক্টোবর) সকালে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে লিটন বলেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বকীকার্য। ’

news24bd.tv/A