দল পেলেন মোস্তাফিজ, খেলবেন ধোনির সঙ্গে

সংগৃহীত ছবি

দল পেলেন মোস্তাফিজ, খেলবেন ধোনির সঙ্গে

অনলাইন ডেস্ক

আইপিএলের নতুন মৌসুমকে সামনে রেখে মোস্তাফিজুর রহমানকে ছেড়ে দিয়েছিল তার দল দিল্লি ক্যাপিটালস। তবে নতুন দল পেতে কষ্ট হয়নি বাংলাদেশি পেসারের। দক্ষিণ ভারতের আরেক দল চেন্নাই সুপার কিংসের হয়ে পরের আসরে মাঠ মাতাতে দেখা যাবে তাকে। ভিত্তিমূল্য ২ কোটি রুপিতেই নিলাম থেকে তাকে দল ভিড়িয়েছে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা।

আইপিএলের মিনি নিলাম আজ বসেছে দুবাইয়ে। মোস্তাফিজের নাম ওঠে শেষের দিকেই। নিলামে একমাত্র চেন্নাই বিড করে 'কাটার মাস্টার'র জন্য। অন্য কোনো ফ্র্যাঞ্চাইজি আগ্রহ না দেখানোয় ভিত্তিমূল্যেই তাকে পেয়ে যায় আইপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা।

ফলে প্রথমবারের মতো ভারতের কিংবদন্তি অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির খেলতে দেখা যাবে তাকে।

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে চূড়ান্ত প্লেয়ার্স ড্রাফটে মোস্তাফিজের পাশাপাশি তাসকিন আহমেদ ও শরীফুল ইসলামের নামও ছিল। তবে নিলামের আগেই তাসকিন ও শরিফুলের নাম সরিয়ে নিয়েছে বিসিবি। বিষয়টি ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইকে জানানো হয়। তবে বিশেষ বিবেচনায় থাকে মোস্তাফিজের নাম।  তবে বিসিবি জানিয়েছে, আগামী ২২ মার্চ থেকে ১১ মে পর্যন্ত আইপিএল খেলতে পারবেন মোস্তাফিজ। এরপর তাকে ফিরতে হবে জাতীয় দলে।

নিলামে এবার মোস্তাফিজের ভিত্তিমূল্য ছিল, ২ কোটি রুপি। যা সর্বোচ্চ ক্যাটাগরি। গত দুই আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন বাঁহাতি এই পেসার। তবে এবার তাকে ধরে রাখেনি ফ্র্যাঞ্চাইজিটি। তাই দল পেতে নিলামে নাম লেখাতে হয় মোস্তাফিজকে।

news24bd.tv/SHS