ভোলায় সিগারেট খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

ভোলায় সিগারেট খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

ভোলায় সিগারেট খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

অনলাইন ডেস্ক

ভোলার বোরহানউদ্দিনে সিগারেট খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মো. সজীব (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক যুবক। গতকাল বৃহস্পতিবার রাতে বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মজম বাজারের পশ্চিম পাশে চৌকিদার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সজীব ওই এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে।

তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন। দুই পক্ষের একটির নেতৃত্বে ছিলেন- নুরনবী, জিহাদ ও আশিক। আরেকটির নেতৃত্বে ছিলেন-রায়হান, জিহাদ ও ইয়ামিন।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আলাউদ্দিন বলেন, সিগারেট খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন।

নিহতের বড় ভাই মোক্তার হোসেন আজ শুক্রবার সকালে এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ঝিনুক নামে এক জনকে গ্রেপ্তার করে ভোলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার রাতে মজম বাজার থেকে মো. নুরনবী, জিহাদ ও আশিক চৌকিদার বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় আশিকের হাতে একটি সিগারেট ছিল। আশিক সিগারেট টেনে রাস্তা দিয়ে যাওয়ার সময় রায়হান, জিহাদ ও ইয়ামিনসহ বেশ কয়েকজন আশিককে উদ্দেশ্য করে অসৌজন্যমূলক আচরণ করে।  

একপর্যায়ে রায়হানসহ তার বন্ধুরা আশিক, নুরনবী ও জিহাদকে মারধর করে। তাদের মারধরের এই নালিশ নিয়ে আশিক, নুরনবী ও জিহাদ মো. লোকমান ও সজীবের কাছে যায়। তাদের দুজনকে আশিক বিষয়টি অবগত করে। আশিকের কথা শুনে লোকমান ও সজীব ক্ষুব্ধ হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় সজীব ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় লোকমানকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লোকমানকে বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে স্বজনরা তাকে শেবাচিমে নিয়ে যায়। নিহত সজীবের লাশের সুরতহাল প্রতিবেদন শেষ করে ময়নাতদন্তের জন্য রাতেই ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
news24bd.tv/aa