আজ সাকিব-তামিমের লড়াই

সংগৃহীত ছবি

আজ সাকিব-তামিমের লড়াই

অনলাইন ডেস্ক

মেহেদী হাসান মিরাজের কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল রংপুর রাইডার্স-ফরচুন বরিশাল ছাপিয়ে ম্যাচটি সাকিব-তামিমের কিনা। একটু দম নিয়ে মিরাজ বলেন, আমাদের কাছে তো এটি শুধুই একটি ম্যাচ। মুখে যাই বলা হোক না কেন, এই ম্যাচের ফোকাসে থাকবেন সাকিব-তামিম।  

গত বছর বরিশালে খেলা সাকিব এবার রংপুরে।

বরিশাল বেছে নিয়েছে তামিমকে। তিনি দলের অধিনায়কও। স্বাভাবিকভাবে একটা চ্যালেঞ্জ নিয়ে আজ মাঠে নামবেন বাঁহাতি এ ব্যাটার। সমর শক্তিতে উভয় দলই শক্তিশালী।
দেশির সঙ্গে বিদেশি সংগ্রহে কেউ পিছিয়ে নেই। সেদিক থেকে দেখলে জয়-পরাজয়ের চেয়েও মর্যাদার লড়াই দেখা যাবে আজ দিনের প্রথম ম্যাচে।

রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান হলেও মূল কারিগর সাকিব। লন্ডনে চোখের চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন তিনি। জাতীয় নির্বাচনে ভোটেল ফল ঘোষণা হওয়ার পরই বাঁহাতি এ অলরাউন্ডার ঢাকায় ফেরেন মাগুরা থেকে। মাঠে এসেছেন পরের দিন।  

ফিটনেস, স্কিল নিয়ে কাজ করেছেন বসুন্ধরার নিজস্ব মাঠে। বলার অপেক্ষা রাখে না, অধিনায়ক না থেকেও অধিনায়ক তিনি। ব্যাট এবং বলে সেরাটা উজাড় করে দেওয়ার চেষ্টা থাকবে তাঁর।  

টুর্নামেন্টের শুরুটা ভালো হলে ধারাবাহিকতা দেখানোর সুযোগ থাকে। জাতীয় দলের তারকায় ঠাসা বরিশাল অভিজ্ঞ দলও। মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ থাকবেন একাদশে। বোলিং লাইনআপও যথেষ্ট ভালো। পেসার মেহেদী হাসান রানা, মুহাম্মদ ইমরান, কামরুল ইসলাম রাব্বিরা লিড দেবেন সামনে থেকে। বাঁহাতি স্পিনার তাইজুল হতে পারেন বাজির ঘোড়া। তবে যতই তারকা থাক না কেন, দিন শেষে পারফর্ম করতে হবে।  

মিরাজের মতে, ‘একটা জিনিস দেখেন, বিপিএল অনেক বড় টুর্নামেন্ট আমাদের বাংলাদেশে। যতদিন বিপিএল খেলেছি, সবাই কিন্তু এখানে পারফর্ম করার জন্য রেডি হয়ে থাকে। ’

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক