পাবনায় প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় মামলা

ফাইল ছবি

পাবনায় প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে হত্যার ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক

পাবনার চাটমোহর উপজেলার দিঘুলিয়া প্রামে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তান হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে প্রবাসীর স্ত্রী নিহত লাবনী খাতুনের ভাই শাহাদত হোসেন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে এ মামলা দায়ের করেন।  

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত লাবনীর ভাতিজা শাহীন ও প্রতিবেশী মতিন নামের দুই যুবককে আটক করেছে। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত হত্যার কোন রহস্য উদঘাটন করতে পারেনি, তবে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের দাবি কিছু ক্লু তারা পেয়েছে এবং সে মোতাবেক তদন্ত চলছে।


 
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, এই হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটনে ও আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে। নিহত মা ও ছেলের মৃতদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতের কোন এক সময় উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে মালয়েশিয়া প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী লাবনী খাতুন ও তার ৮ বছরের শিশু সন্তান রিয়াদ হোসেনকে হত্যা করে দুর্বৃত্তরা।  

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির গোয়াল ঘর থেকে লাবনী খাতুনের মরদেহ ও বাড়ির পাশে পুকুর পাড়ে গাছে ঝুলন্ত অবস্থায় শিশু রিয়াদ হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

news24bd.tv/কেআই