কোথায় আছেন চিত্রনায়িকা পপি!  

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

কোথায় আছেন চিত্রনায়িকা পপি!  

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। পর্দা কাঁপানো এই নায়িকা দীর্ঘদিন ধরেই মিডিয়ায় নেই। মিডিয়া সংশ্লিষ্টরাও জানেন না কোথায় আছেন পপি।

হঠাৎ কী কারণে নায়িকা দীর্ঘদিন ধরে উধাও সে বিষয়ে কিছুই বলতে পারছেন না সিনেমার পরিচালক কিংবা সংশ্লিষ্টরা।

জানা গেছে, পপি অভিনীত সর্বশেষ সিনেমা ‘ডাইরেক্ট অ্যাটাক্ট’ -এর প্রচারণাতেও অংশ নেননি পপি। গত বছর  ২৩ ডিসেম্বর মুক্তি পাওয়া নিজের পরিচালিত সিনেমা নিয়ে এমনই আক্ষেপ করলেন পরিচালক সাদেক সিদ্দিকী।

পপির সঙ্গে যোগাযোগ করতে না পারায় বিপাকে পড়েছেন একাধিক সিনেমার পরিচালক।  

এদিকে বিশ্বস্ত সূত্রে জানা গেছে, অভিনয়ে আর ফিরবেন না পপি।

তাই মিডিয়া থেকে দূরে রয়েছেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই নায়িকা।

পপিকে নিয়ে পরিচালক আরিফুর জামান আরিফ বলেন, আমার পরিচালিত প্রথম সিনেমা ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। ২০১৮ সালের ১৫ জানুয়ারি সিনেমাটির মহরতের পর ২২ এপ্রিল শুটিং শুরু করি। এ সিনেমায় শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের চরিত্রে গাজী রাকায়েত, পার্বতী চরিত্রে চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি এবং দেবদাসের চরিত্রে ফেরদৌস আহমেদ অভিনয় করেছেন। নানা কারণে সিনেমার ৪৫ শতাংশ কাজের পর শুটিং বন্ধ হয়ে যায়। এ সিনেমার কাজ চলতি বছরেই শেষ করার ইচ্ছা রয়েছে আরিফের। কিন্তু পপিকে খুঁজে না পাওয়ায় বিপাকে পড়েছেন তিনি।

আরিফ বলেন, কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় পপির সব দৃশ্যই শেষ। তবে একটি গানের দৃশ্য বাকি। সিনেমার গল্প অনুযায়ী গানটি বেশ গুরুত্বপূর্ণ। তাই পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। সর্বোচ্চ চেষ্টা করেও ব্যর্থ হলে বিকল্প ভাবতে হবে।

আরও পড়ুন: বাগদান সারলেন পুলকিত-কৃতি 

ঢাকাই চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী নায়িকা সাদিকা পারভীন পপি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পপি 'কুলি' সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন। শাকিল খান, আমিন খানসহ আরও অনেক নায়কের বিপরীতে বেশ কিছু সিনেমায় কাজ করে দর্শকদের নজর কেড়েছেন তিনি।

news24bd.tv/TR 
 
 

এই রকম আরও টপিক