এবার এসএজি অ্যাওয়ার্ড জিতলেন যারা

এবার এসএজি অ্যাওয়ার্ড জিতলেন যারা

অনলাইন ডেস্ক

অনুষ্ঠিত হয়ে গেল ৩০তম ‘স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড’ এর আসর। শবিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের শ্রাইন মিলনায়তনে বসে এবারের আসর। স্ক্রিনস অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ডে (এসএজি) এ বছপর বাজিমাত করেছে ‘ওপেনহেইমার’ ও ‘দ্য বিয়ার’।

এ বছর সেরা চলচ্চিত্রের পুরস্কার জিতেছে ‘ওপেনহেইমার’।

সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন সিলিয়ান মারফি, ওপেনহেইমার থেকে। সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন লিলি গ্ল্যাডস্টোন, ‘কিলার্স অব দ্য ফ্লাওয়ার মুন’-এর জন্য।

সেরা পার্শ্ব-অভিনেত্রীর গিল্ড পুরস্কার জিতেছেন ডা’ভাইন জয় র‍্যানডলফ। ‘দ্য হোল্ড ওভার’ চলচ্চিত্রের জন্য এই পুরস্কার জিতেছেন তিনি।

‘ওপেনহেইমার’-এর জন্য সেরা পার্শ্ব-অভিনেতার পুরস্কার উঠেছে রবার্ট ডাউনি জুনিয়রের হাতে।

টেলিভিশন সিরিজের পুরস্কারে এইচবিও-এর ‘সাকসেশন’ জিতেছে সেরা ড্রামা সিরিজের পুরস্কার। সেরা কমেডি সিরিজ হয়েছে ‘দ্য বিয়ার’।

আরও পড়ুন: বার্লিন চলচ্চিত্র উৎসবে পুরস্কার পেলেন যারা 

সেরা অ্যাকশন সিরিজ হয়েছে ‘দ্য লাস্ট অব আস’। ড্রামা সিরিজে ‘দ্য লাস্ট অব আস’-এর জন্য সেরা অভিনেতা হয়েছেন পেড্রো পাসক্যাল। সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে এলিজাবেথ ডেবিকির হাতে, ‘দ্য ক্রাউন’-এর জন্য। কমেডি সিরিজ ‘দ্য বিয়ার’-এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আয়ো অ্যাদিবিরি এবং সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন জেরেমি অ্যালেন হোয়াইট।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর