বসতভিটা নিয়ে সংঘর্ষ, প্রতিপক্ষের ফলার আঘাতে কৃষকের মৃত্যু

শাহজাদপুরে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে দুলাল মল্লিক (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বসতভিটা নিয়ে সংঘর্ষ, প্রতিপক্ষের ফলার আঘাতে কৃষকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে বসতভিটার জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের ফলার আঘাতে দুলাল মল্লিক (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে।

শনিবার (০২ মার্চ) সন্ধ্যায় উপজেলার কৈজুরী ইউনিয়নের ঠুঁটিয়ার চরে এ ঘটনা ঘটে। নিহত দুলাল মল্লিক ওই গ্রামের মৃত আব্দুল হাকিম মল্লিকের ছেলে।

কৈজুরী ইউপি চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন জানান, ঠুঁটিয়া গ্রামে মল্লিক গোষ্ঠী দুলাল মল্লিক আর বেপারী গোষ্ঠীর শুকুর আলীদের মধ্যে একটি বসতভিটা নিয়ে দ্বন্ধ চলছিল। শনিবার দুপুরে ওই বসতভিটা আমিন দিয়ে পরিমাপ করার জন্য আমরা গিয়েছিলাম। তখন দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হলে আমরা তাৎক্ষণিক বিষয়টি মিমাংসা করে দিয়ে সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করে চলে আসি।

এ অবস্থায় বিকেল ৫টার দিকে দুই পক্ষের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে দুলাল মল্লিককে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল বাশার জানান, মল্লি গোষ্ঠী ও বেপারী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনায় দুলাল মল্লিকের মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। সংঘর্ষে বেশ কয়েকজন ইট-পাটকেলের আঘাতে আহত হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/DHL