সুখবর দিয়ে রাজ জানালেন, 'আর পেছনে তাকাতে চাই না'  

সুখবর দিয়ে রাজ জানালেন, 'আর পেছনে তাকাতে চাই না'  

অনলাইন ডেস্ক

ভক্তদের জন্য সুখবর দিলেন ঢালিউড চিত্রনায়ক শরীফুল রাজ। আসন্ন ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শরীফুল রাজ অভিনীত তিন সিনেমা। সম্প্রতি এক গণমাধ্যমের সাক্ষাৎকারে নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের নানান বিষয় নিয়ে কথা বলেন এই অভিনেতা। এসময় রাজ বলেন, তিনি আর পেছনে ফিরে তাকাতে চান না।

শরীফুল রাজ অভিনীত আসন্ন সিনেমাগুলো হলো- গিয়াসউদ্দীন সেলিমের ‘কাজলরেখা’, মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ এবং মিশুক মনিরের ‘দেয়ালের দেশ’।

শরীফুল রাজের এক পুত্র সন্তান রয়েছে। ঢালিউড অভিনেত্রী পরীমনির সঙ্গে বিয়ে-বিচ্ছেদ এবং নানান ব্যক্তিগত ইস্যু নিয়ে প্রায় সংবাদের শিরোনাম হতেন তিনি। তবে এবার সব বিতর্ক পেছনে ফেলে ফের ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন অভিনেতা।

একসঙ্গে তিনটি সিনেমা দিয়ে প্রত্যাবর্তনে খুব একটা খুশি নন বলে জানিয়েছেন রাজ। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ভেবেছিলাম শুধু ‘ওমর’ সিনেমাটি ঈদে মুক্তি পাবে। ‘কাজলরেখা’ ও ‘দেয়ালের দেশ’ আগেই মুক্তির কথা ছিল। কিন্তু এক ঈদেই আমার এতগুলো সিনেমা মুক্তি পাচ্ছে, এটা আমার মোটেও ভালো লাগছে না। কারণ— এই সিনেমাগুলো আমার অনেক কষ্টের, অনেক পছন্দের কাজ। বিরতি দিয়ে মুক্তি পেলে, সময় নিয়ে প্রতিটি সিনেমা বিচার–বিশ্লেষণ করে দর্শকেরা চলচ্চিত্রগুলো দেখতে পারতেন। কিন্তু একসঙ্গে মুক্তির কারণে দর্শকেরা তিনটি সিনেমা নাও দেখতে পারেন। বিভ্রান্ত হতে পারেন দর্শক। ভাগ করে দুই ঈদেও সিনেমাগুলো মুক্তি দেওয়া যেত।

এদিকে তিনটি কাজ নিয়েই আশাবাদী হয়ে রাজ বলেন, তিন সিনেমার গল্প ও তার অভিনীত চরিত্র তিন ধরনের। আগে কখনও এমন চরিত্রগুলোতে তাকে দেখেনি দর্শক। সিনেমা তিনটির প্রস্তুতিতে বছরের পর বছর সময় লেগেছে।

গেল বছরের সেপ্টেম্বরে মাসে বিচ্ছেদ হয় রাজ-পরীর। ওই সময় মানসিকভাবে অনেক ভেঙে পড়েছিলেন রাজ। তবে কয়েক মাসের মধ্যেই নতুন কাজে যুক্ত হয়ে চেষ্টা করেন কাজে ডুবে থেকে নিজেকে চনমনে রাখতে।

আরও পড়ুন: প্রস্মিতার সঙ্গে নতুন জীবন শুরু করলেন গায়ক অনুপম

ব্যক্তিগত জীবন নিয়ে রাজ বলেন, ওই সময়টা আমার জন্য ভালো ছিল না। এক ছাদের নিচে বসবাস করা দুটো মানুষ আলাদা হয়ে গেলে, কেমন লাগে সেটা যাদের হয় তারাই বুঝবেন। এছাড়া ওই সময় আমার সন্তানকেও মিস করছিলাম খুব। প্রতিদিন যে সন্তানকে দেখছি, খেলছি, আদর করছি— সেই সন্তানের সঙ্গে হঠাৎ করেই বিচ্ছিন্ন হয়ে পড়াটা খুবই কষ্টদায়ক ছিল। তবে বাস্তবতাকে মেনে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, এখন বেশ ভালো আছি। খাচ্ছি, ঘুরছি, কাজ করছি, সময় কেটে যাচ্ছে। নতুন নতুন চিত্রনাট্য হাতে আসছে। সেসব পড়ছি। এখন আমি আর পেছনে তাকাতে চাই না।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক