ভারতে আসতেই স্বামী-সন্তানকে নিয়ে কোথায় ছুটলেন প্রিয়াংকা 

পুরোনো ছবি

ভারতে আসতেই স্বামী-সন্তানকে নিয়ে কোথায় ছুটলেন প্রিয়াংকা 

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। হলিউডের প্রথম সারির তারকাদের তালিকায় ইতোমধ্যেই নিজের নাম লিখিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। প্রিয়াংকা চোপড়া অভিনীত হলিউড সিরিজ ‘সিটাডেল’ মুক্তির পর আরেক ছবিতে অভিনয় করতে চলেছেন ‘দেশি গার্ল’। গত সপ্তাহে নিজ দেশ ভারতে এসেছেন প্রিয়াংকা চোপড়া।


ভারতে আসার দিন তিনের মাথায় সপরিবার কোন মন্দিরে গেলেন অভিনেত্রী?

বেশ লম্বা একটা সময় পর দেশে ফিরলেন অভিনেত্রী। মেয়ে মালতী মেরি চোপড়াকে নিয়ে প্রথমে একাই আসেন প্রিয়াংকা। তার দুই দিনের মাথায় আসেন স্বামী নিক জোনাস। তারপরই মা মধু চোপড়াকে নিয়ে তিন জনে মিলে গেলেন অযোধ্যা রামলালার মন্দিরে।

পুজো দিলেন, দর্শন করলেন রামলালার।

জ

এ সময় প্রিয়াংকার পরনে দেখা যায় হলুদ শাড়ি, কোলে ছোট্ট মেয়ে মালতী। সে-ও পরেছে ফুলছাপ চুড়িদার। আর নিকের পরনে কুর্তা-পাজামা।

কয়েক কোটি দিয়ে কেনা বাড়ি থেকে কত ভাড়া পাচ্ছেন টাইগার?

অযোধ্যার মন্দির দর্শন করতে যান ‘দেশি গার্ল’। রামলালার প্রাণ প্রতিষ্ঠা উৎসবেও আমন্ত্রিত ছিলেন। কিন্তু সেই সময় দেশে থাকতে না পারায় সেই অনুষ্ঠানে দেখা যায়নি প্রিয়াংকাকে। তবে দেশে ফেরার তিন দিনের মাথায় রামলালার আশীর্বাদ নিতে গেলেন অভিনেত্রী।

আরও পড়ুন: প্রথমবার বাবা হচ্ছেন রণবীর, নিতে পারেন পিতৃত্বকালীন ছুটি

সম্প্রতি ফারহান আখতারের বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রী। ফারহানের বাড়িতে তাকে দেখা মাত্র শুরু হয়েছে জল্পনা। নেটপাড়ার একাংশের সন্দেহ ‘জি লে জারা’ ছবি নিয়ে কি তবে কথাবার্তা এগোলেন প্রিয়াংকা, না কি নিছকই সৌজন্য সাক্ষাৎ?

news24bd.tv/TR 


 

এই রকম আরও টপিক