রাজবাড়ীতে ৫ ডাকাত গ্রেপ্তার

রাজবাড়ীতে ৫ ডাকাত গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি 

রাজাবাড়ীর বালিয়াকান্দিতে গভীর রাতে ডাকাতির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার।

গ্রেপ্তাররা হলো ফরিদপুরের নগরকান্দা থানার রেজাউল ঠাকুর(৪৭), বোয়ালমারী থানার ফারুক মোল্লা(৪০) ও মো. আমিরুল শেখ (৩২),সালথা থানার ইছাহাক মন্ডল(৩০) এবং কোতয়ালী থানার স্বরজিৎ দত্ত (৫২)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১১ মার্চ রাত আনুমানিক ১টার সময় জেলার বালিয়াকান্দি থানার বাহিরচর গ্রামের লিটন প্রামাণিকের বাড়ি থেকে ৭-৮ জন মিলে তিন লাখ পনের হাজার তিন শ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন সহ নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামি করে বালিয়াকান্দি থানায় একটি ডাকাতি মামলা রুজু করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার জানান, তথ্য প্রযুক্তির ব্যাবহার করে মামলার তদন্তে প্রাপ্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের দেওয়া তথ্য মতে একটি স্বর্ণের চেইন, একজোড়া কানের দুল, একটি আঙ্গটি'র ১২ আনা গলিত স্বর্ণ ও ডাকাতি কাজে ব্যাবহার করা একটি লোহার দা, একটি কাঠের বাট সহ কাচি দা, একটি লোহার রড ও একটি প্ল্যাটিনা মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামিদের মধ্যে তিনজন আদালতে স্বেচ্ছায় দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করেছে এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক