টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে টাইগাররা

সংগৃহীত ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে টাইগাররা

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ চলতি বছরে জুনে মাঠে গড়াবে। আর এবারের আসর আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ যৌথভাবে আয়োজন করবে। এর আগে যুক্তরাষ্ট্রের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। তাই আগে থেকেই ভিসা প্রসেসিং শুরু করেছে শান্ত-মিরাজ।

বৃহস্পতিবার (৪ মার্চ) দ্রুতই ভিসা কার্যক্রম সারতে আমেরিকান দূতাবাসে গিয়েছিলেন ক্রিকেটাররা। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করার কথা জানা গেছে। যে কারণে সকালে মিরপুরে একত্রিত হন ক্রিকেটাররা। এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারাস্থ আমেরিকান এম্বাসির উদ্দেশে।

মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি।

এদিন আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য দেখা গিয়েছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।

অন্যদিকে আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের।

ভিসা প্রসেসিংয়ের কাজ সম্পন্ন করতে আইপিএলের মাঝ পথে দেশে ফিরেছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। এ ছাড়া দলের সঙ্গে টিম ম্যানেজমেন্ট কোচিং স্টাফদেরও দেখা গিয়েছে। সবমিলিয়ে আজ ২২ ক্রিকেটার ফিঙ্গারপ্রিন্ট দিয়েছেন বলে জানা গিয়েছে।

news24bd.tv/কেআই