বিরাট-আনুশকার বিয়ের টুকিটাকি [ভিডিওসহ]

বিরাট-আনুশকার বিয়ের টুকিটাকি [ভিডিওসহ]

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিয়ের আগে দু'জন একসঙ্গে দেশ-বিদেশ চষে বেড়িয়েছেন। দেশে হোক আর বিদেশে, বিরাট মাঠে থাকলে গ্যালারিতে দেখা মিলত আনুশকার। বিভিন্ন পার্টিতে, সমুদ্র সৈকতে, হোটেল লবিতে পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হয়েছেন দু'জন। খবরের শিরোনাম হয়েছেন।

গুঞ্জন ছড়িয়েছে বিয়ের। আবার কখনো সম্পর্কের অবনতির খবর বিনোদন পাতায় শিরোনাম হয়েছে। অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে মালা পরালেন দু'জন দু'জনকে। সম্পন্ন হলো শুভ পরিণয়।

সপরিবারে ছুটি কাটাতে ইতালির উদ্দেশ্যে যাত্রা শুরুর সময় থেকেই মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে বিয়ের পিঁড়িতে বসছেন আনুশকা-বিরাট। সোমবার সকালেই জ্যোতিষীরা জানিয়েছিলেন বিয়ে হয়ে গেছে বিরাট ও আনুশকার। এই নিয়ে জল্পনাও শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারও অবসান হয়েছে। সোমবার টুইটারে বিয়ের খবরটি নিশ্চিত করেছেন তারা দুজনই।  ইতালির মিলানে ছোটো অনুষ্ঠানে আত্মীয়-পরিজন ও ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরে ফেলেছেন এ তারকা দম্পতি। তারা সবার কাছে দোয়া চেয়েছেন। এবার হানিমুন পরিকল্পনাও করছেন এ নবদম্পতি।

সূত্রের খবর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শচীন টেণ্ডুলকর, যুবরাজ সিং, শাহরুখ খান, আমির খান, আদিত্য চোপরা। ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বিশাল রিসেপশন দেওয়ার কথা বিরাট-আনুশকার। সেখানে ক্রিকেট এবং বলিউডের তারকারা আমন্ত্রিত হবে বলে জানা গেছে।  

টাইমস অফ ইন্ডিয়া জানায়, ইতালিতে হিন্দুরীতি অনুসারেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন ‘বিরুশকা’। বিয়েতে প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জীর নকশা করা পোশাক পরেছেন বর-কনে দুজনই।

জ্যোতিষশাস্ত্রের বিচারে বিরাট-আনুশকার সংসার
জ্যোতিষশাস্ত্রের বিচারে এই দম্পতি সামঞ্জস্যপূর্ণ ভাবে জীবন যাপন করবেন এবং পরস্পরকে জীবনে উন্নতি করতে সাহায্য করবেন। শিল্পকলা, সাহিত্য, সামাজিক কার্যকলাপ এবং সাংস্কৃতিক ক্রিয়াকর্মে জাতকদের মধ্যে মিলপূর্ণ ধারণা নির্দেশিত করছে। শারীরিক দিক থেকে উভয়েই পরস্পরকে অত্যন্ত মিল সমন্বিত বলে ভাববেন। যোটক বিচারে বশ্য কূটের নিরিখে উভয় মানব বশ্যকূটের অন্তর্গত। এই সমন্বয় পারস্পরিক আগ্রহ নির্দেশিত করছে এবং সুস্পষ্ট চিন্তাধারা ও আদান প্রদানের মাধ্যমে সমস্যা সমাধান করার দক্ষতাও নির্দেশ করছে। উভয়ই পরস্পরকে সহায়তা করতে পারেন। পরস্পরকে মানসিক পদ্ধতিকে উজ্জীবিত করে এবং প্রয়োজনীয় জ্ঞাতব্য জানিয়ে তাঁরা নিজেদের লক্ষ্য পূরণ ও উদ্দেশ্য সিদ্ধি করতে পারেন।
 পারিবারিক জীবনে মান উন্নয়নের জন্য তাঁরা একত্রে কার্যকরভাবে কর্মরত হতে পারেন। তাঁদের পরস্পরের প্রতি যথেষ্ট প্রীতি, শ্রদ্ধা ও ভালবাসা থাকবে। আনুশকার আনুগত্য এবং স্বচ্ছ দৃষ্টিভঙ্গির জন্য বিরাটের প্রশংসা পাবেন। অনুরূপভাবে আনুশকা, বিরাটের সততা এবং নম্রতা পছন্দ করবেন।

কোটি রুপির আংটি!
তারকাদের বিয়ে। সবকিছুতে ব্যতিক্রমের ছোঁয়া থাকবে সেটাই তো স্বাভাবিক। বিয়েতে আনুশকা শর্মার অনামিকায় যে আংটি বিরাট কোহলি পরিয়েছিলেন সেটি হীরার তৈরি। তবে হীরার আংটি তো প্রিয়জনকে অনেকেই দিয়ে থাকেন। এক্ষেত্রে বিরাটের দেওয়া আংটিটি কিন্তু আর দশটা আংটির মতো নয়। সুদূর অস্ট্রিয়া থেকে বিশেষ অর্ডার দিয়ে সেটি তৈরি করা হয়েছে। দাম পড়েছে ১ কোটি ভারতীয় রুপি। এত অর্থ যেহেতু খরচ করা হয়েছে তাই স্বাভাবিকভাবেই আংটির ওপর সবার নজর ছিল।

বিবাহোত্তর সংবর্ধনা
ঘোষণাটা আগেই ছিল। এবার হলো তার বাস্তবায়ন। ইতালিতে গিয়ে বিয়ে করে ফেললেন দীর্ঘদিনের তারকা জুটি বিরাট-আনুশকা। তবে বিয়েতে সবাইকে কাছে রাখতে পারেননি তারা। আর তাই দুটি অনুষ্ঠানের আয়োজন করেছেন এ দম্পতি। ২১ ডিসেম্বর নয়া দিল্লিতে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে বলিউড ও শোবিজ দুনিয়ার বন্ধু ও সহকর্মীদের নিমন্ত্রণ করা হবে। ২৬ ডিসেম্বর ক্রিকেট অঙ্গনের শুভানুধ্যায়ী ও সহকর্মীদের উদ্দেশ্যে মুম্বাইতে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করবেন তারা।

দিল্লি ছাড়ছেন কোহলি!
বিয়ের পর দিল্লির বাসিন্দা কোহলি মুম্বাই চলে যাবেন বলে খবর বেরিয়েছে। বলিউডে কাজ করার সুবাধে বেশিরভাগ সময় মুম্বাইয়ে থাকেন আনুশকা। বিয়ের পর কোহলিও এবার দিল্লি ছাড়ছেন। মুম্বাইয়ে সমুদ্র ঘেঁষা একটি ফ্ল্যাটও অনেক আগেই কিনে রেখেছিলেন কোহলি। ধারণা করা হচ্ছে, সেখানেই উঠবেন বিরুশকা দম্পতি। তবে এ বিষয়ে বিরাট বা আনুশকা কেউই কিছু বলেননি এখনো।  

কোহলিকে দেওয়া পরামর্শ ভাইরাল!
একজন ক্রিকেট অঙ্গনের তারকা। অন্যজন বলিউডের। তাদের যে কোন বিষয়ে মানুষের কৌতুহল একটু বেশি থাকবে এটাই স্বাভাবিক। সেই কৌতুহলের কারণেই বোধ হয় বিয়ের রাতে বিরাট কোহলিকে 'হেলমেট' পরার পরামর্শ ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। টুইটারের একটি 'স্ক্রিনশট' ছড়িয়ে পড়েছে বিভিন্ন মাধ্যমে।  

জানা গেছে, বিরাট কোহলি ও আনুশকার বিয়ের পর অভিনন্দন জানিয়ে টুইট করেন মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলিকে অভিনন্দন জানিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে শচীন লিখেছেন, 'অভিনন্দন বিরাট। দাম্পত্য জীবন সুখের হোক। তোমাদের দুজনকে চমৎকার লাগছে। ' আর সেই টুইটে মুগাম্বো নামে একজন লিখেন, 'বিরাটকে হেলমেট পরতে বলুন স্যার। '
আর এই রশিকতাটা বিরাট-আনুশকার ভক্তদের যে খুবই মনে ধরেছে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ারই বলে দিচ্ছে। মুহূর্তে ভাইরাল হয়ে যায় ওই পরামর্শের স্ক্রিনশট।

রিতেশের ঠাট্টা
ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তবে বিয়ে করে বিরাট এবার অধিনায়ত্ব খুঁইয়েছেন বলে মনে করছেন জনপ্রিয় বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ। তার ব্যাখ্যায়-  বিরাট ও তার স্ত্রী আনুশকা শর্মার সংসারে এখন থেকে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন বিরাট। আর অধিনায়কত্ব করবেন আনুশকা!

বিরাট-আনুশকা জুটির বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর বলিউডের অনেক তারকা তাদের অভিনন্দন জানিয়েছেন। সে দলে আছেন রিতেশ দেশমুখও। টুইটারে তিনি লিখেছেন, এখন থেকে কোহলি ঘরে সহ-অধিনায়ক... নতুন অধিনায়ক আনুশকা শর্মা... তোমাদের দাম্পত্য জীবন সুখের হোক।

সম্পর্কিত খবর