আমিরের জন্য জীবনের প্রথম অডিশন দিলেন কারিনা

আমিরের জন্য জীবনের প্রথম অডিশন দিলেন কারিনা

অনলাইন ডেস্ক

একমাত্র আমির খানের কথাতেই নাকি রাজি হয়েছিলেন কারিনা। অন্য কেউ একই প্রস্তাব দিলে সোজা না বলে দিতেন। এমনটাই জানালেন কারিনা কাপুর খান। কি প্রস্তাব সেটা? আর না-ই বা বলতেন কেন তিনি?

ইন্ডাস্ট্রিতে প্রায় বিশ বছর পার করে দিয়েছেন কারিনা।

অথচ জীবনে কোনোদিনও কোনো ছবির জন্য অডিশন দিতে হয়নি তাকে। স্টারকিড ছিলেন, তার অপর বলিউডের সেরা কাপুর পরিবারের সন্তান তিনি। এসব কারণে সবকিছু খুব সহজেই পেয়েছেন অনায়াসে।  

কিন্তু অভিনয় জীবনের বিশ বছর পার করে রীতিমতো অডিশন দিয়ে ‘লাল সিং চাড্ডা’তে নিজের অবস্থান তৈরী করে নিতে হয়েছিল কারিনাকে।

এত বছর বলিউডে কাটিয়েও অডিশন! স্টারডমে কি বিন্দুমাত্র আঁচড় পড়েনি? এ প্রশ্নের জবাবে কারিনা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, 'একমাত্র আমিরের ছবি বলেই আমি অডিশন দিতে রাজি হয়েছি। ওর মতো প্যাশনেট এবং দক্ষ অভিনেতা বলিউডে সত্যিই খুব কম আছে। ' আমিরের কাছ থেকে যখন অডিশনের অনুরোধ এলো, তখন সেটা ফেলতে পারেননি কারিনা।  

আমির-কারিনা জুটিকে শেষবার দেখা গিয়েছিল ‘থ্রি ইডিয়েটস’ ছবিতে। ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আবারও একসঙ্গে কাজ করছেন তারা দুজন। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক এটি। মুক্তির তারিখ এখনও পাকা না হলেও ২০২০ সালেই এই ছবি মুক্তির কথা রয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ