বউ পেটানোর পদ হারাতে পারেন বাংলাদেশি কাউন্সিলম্যান

বউ পেটানোর পদ হারাতে পারেন বাংলাদেশি কাউন্সিলম্যান

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

স্ত্রীকে নির্যাতনের মামলায় গ্রেপ্তার হয়েছিলেন নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির কাউন্সিলম্যান বাংলাদেশি-আমেরিকান মোহাম্মদ হোসেন মোর্শেদ।

আটলান্টিক সিটি পুলিশের কর্মকর্তা সার্জেন্ট কেভিন ফেয়ার মঙ্গলবার এ সংবাদদাতাকে জানান, গত শনিবার রাত সাড়ে ৮টায় সিটির ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলম্যান (ডেমক্র্যাট) মোর্শেদকে গ্রেপ্তার করা হয়। এর আগে তার স্ত্রীর কাছে থেকে অভিযোগ পাওয়া যায়। তাকে আদালতে হাজিরা দেওয়ার নোটিশসহ জামিন প্রদান করা হয়েছে।

আটলান্টিক সিটি ডেমক্র্যাটিক কমিটির চেয়ারওম্যান জিওয়েন গ্যালাওয়ে লুইস এ প্রসঙ্গে গণমাধ্যমকে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে সিটি কাউন্সিলের প্রেসিডেন্ট জর্জ তিব্বিত সোমবার জানিয়েছেন, আদালতের পরবর্তী তারিখ পর্যন্ত মোর্শেদের স্বাভাবিক কার্যক্রম চালাতে কোনো সমস্যা নেই। ওই তারিখে মাননীয় আদালতের গতি-প্রকৃতির ওপর নির্ভর করছে আমাদের পদক্ষেপ। কারণ, এখন পর্যন্ত আমি বিস্তারিতভাবে কিছুই জানি না।

তবে আমি আশা করছি এই সংকটের সময়ে পরিবারের সকলে শুভবুদ্ধিও পরিচয় দেবেন।

এদিকে, কাউন্সিলম্যান মোর্শেদের মতামত জানতে চাইলে তিনি বলেন, প্রতিটি স্বামী-স্ত্রীর মধ্যেই কিছু কিছু বিবাদ, মতপার্থক্য থাকে, তা-ই ঘটেছে আমাদের মধ্যেও। আমি নিশ্চিত যে সমাধান হয়ে যাবে। সবকিছু সুন্দরভাবে সম্পন্ন করতে পারব। তবে স্ত্রীর সাথে তিনি কী ধরনের আচরণ করেছেন তা বিস্তারিতভাবে বলতে চাননি।

কমিউনিটির সূত্রগুলো অবশ্য জানিয়েছে যে, স্ত্রীর সাথে তার বনিবনার ঘাটতির ব্যাপারটি সকলেরই জানা। এর আগেও এমনটি ঘটেছে। তবে জনপ্রতিনিধি হিসেবে গত নভেম্বরে নির্বাচিত হবার পর এটাই প্রথম ঘটনা-যা সকলকে ব্যথিত করেছে। কারণ, আটলান্টিক সিটিতে তিনিই প্রথম নির্বাচিত কাউন্সিলম্যান। স্ত্রীর সাথে যদি সমঝোতায় ব্যর্থ হন তাহলে তার এই আসন ধরে রাখা অসম্ভব হয়ে পড়বে বলে রাজনীতিকরা মন্তব্য করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর