মানবজমিন সম্পাদকের বিরুদ্ধে মামলা, গজীপুরে মানববন্ধন

মানবজমিন সম্পাদকের বিরুদ্ধে মামলা, গজীপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

গ্রেপ্তার হওয়া বহিষ্কৃত যুবলীগ নেত্রী শামীমা নূর পাপিয়াকে নিয়ে সংবাদ প্রকাশ করায় দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও প্রতিবেদক আল-আমিনের বিরুদ্ধ দায়ের করা মামলার প্রতিবাদে গাজীপুরের কাপাসিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

পাপিয়াকে নিয়ে গত ২ মার্চ দৈনিক মানবজমিনে একটি সংবাদ প্রকাশিত হয়। এর প্রেক্ষিতে ৯ মার্চ মাগুরা-১ আসনের এমপি সাইফুজ্জামান শিখর ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকার শেরে বাংলা নগর থানায় একটি মামলা দায়ের করেন।

আজ বিকেলে কাপাসিয়া বাজারের মেইন রোডে অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ।

দৈনিক মানবজমিন কাপাসিয়া প্রতিনিধি মজিবুর রহমানর সভাপতিত্বে ও কাপাসিয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বেলায়ত হোসেন শামীমের পরিচলনায় এতে বক্তব্য দেন- প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক শামসুল হুদা লিটন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার শেখ সফিউদ্দিন জিনাহ, দৈনিক ইত্তেফাকের কাপাসিয়া সংবাদদাতা এম আসাদুজ্জামান সাদ, দৈনিক ভোরের ডাক'র কাপাসিয়া প্রতিনিধি নূরুল ইসলাম ফরিদ, উপজলা কমপ্লেক্স স্কুলের প্রধান শিক্ষক সাহাব উদ্দিন, কাপাসিয়া দুর্নীতি প্রতিরোধ কমিটির ভাইস চেয়ারম্যান মিজানূর রহমান সৈকত, আলোকিত বাংলাদশ পত্রিকার কাপাসিয়া প্রতিনিধি আক্রাম হোসন রিপন, মাই টিভির কাপাসিয়া প্রতিনিধি মজিবুর রহমান, দৈনিক ভোরের দর্পনের কাপাসিয়া প্রতিনিধি তপন বিশ্বাস, মুক্ত খবরর কাপাসিয়া প্রতিনিধি আক্রাম হোসেন হিরন, দৈনিক খোলা কাগজের কাপাসিয়া প্রতিনিধি শরিফ সিকদার, দৈনিক মুক্ত সংবাদর কাপাসিয়া প্রতিনিধি আনিছুর রহমান, দৈনিক সময়ের আলোর কাপাসিয়া প্রতিনিধি শামীম সিকদার ও গাজীপুর নিইজ ২৪ এর জলা প্রতিনিধি মাহবুবুর রহমান প্রমুখ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর