পুলিশের ভয়ে পালাতে গিয়ে আসামির মৃত্যু, আটক ৪

পুলিশের ভয়ে পালাতে গিয়ে আসামির মৃত্যু, আটক ৪

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

নোয়াখালীর সদর উপজেলায় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভয়ে পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে এক আসামীর মৃত্যু হয়েছে। নিহত রাজু (২০) নোয়াখালী পৌরসভার ২নং ওয়ার্ডের চন্দ্রপুর এলাকার মো. শরীফের ছেলে। রাজু মটর সাইকেল চুরি, ছিন্তাইসহ নানান অপরাধে জড়িত ছিলেন। এসময় কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

  

আটক ৪ জনের মধ্যে একজন কিরণ মিয়ার ছেলে এনামুল হক বাবলু (২০), গুরুত্বর আহত হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পুলিশ বলছে, তারা দু’জনই একাধিক মামলার আসামি এবং বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।  

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, গত কিছু দিন আগে মাইজদী শহরের পূর্ব চন্দ্রপুরের আহমদ মঞ্জিলের নিচ তলা থেকে কিশোর গ্যাংয়ের সদস্য আব্দুল কাইয়ুমের একটি মোটরসাইকেল চুরি হয়।

ওই মোটরসাইকেল চুরির অভিযোগে গত বুধবার রাত ৯টার দিকে আতাউর রহমান (৩১) কে অপহরণ করে কিশোর গ্যাংয়ের সদস্য আব্দুল কাইয়ুম (২৫) ও তার সাঙ্গপাঙ্গরা আহমদ মঞ্জিলের ৪র্থ তলায় এনে বেদম মারধর করে। এক পর্যায়ে তার কাছ থেকে ৩০০ টাকার সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। তিনি আরও জানান, পরে আতাউরের স্বজনেরা জরুরি সেবা নম্বর ৯৯৯ কল করে আতাউরকে আটক করে তার ঘরে লুটপাট করে বলে অভিযোগ করেন। পরে সুধারাম থানা ৯৯৯ নম্বর থেকে বিষয়টি অবহিত হয়ে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ভয়ে রাজু ও বাবু ভবনের পিছন দিয়ে পাইপ বেয়ে পালাতে গিয়ে নিচে পড়ে রাজুর ঘটনাস্থলে মৃত্যু হয় এবং বাবুল গুরুত্বর আহত হয়। এ সময় পুলিশ আহমদ মঞ্জিলের চারতলা থেকে অপহৃত আতাউরকে উদ্ধার করে। একই সাথে ঘটনাস্থল থেকে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করে পুলিশ।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ