কাজে ফিরছেন শাহেদ কাপুর

কাজে ফিরছেন শাহেদ কাপুর

অনলাইন ডেস্ক

সেপ্টেম্বর মাসের শেষেই পরবর্তী ছবি ‘জার্সি’র শুটিং শুরু করবেন শাহেদ কাপুর। এখনও ছবির প্রায় পনেরো দিনের শুটিং শিডিউল বাকি আছে। এর মধ্যে ক্রিকেট খেলার কিছু দৃশ্যও শুট হবে। তাই সেটে ফেরার আগে প্রয়োজন ট্রেনিং।

 

লকডাউনের আগে শাহেদ নিয়মিত চর্চার মধ্যে ছিলেন। এখন শুটিং শুরু করার আগে প্র্যাকটিস শুরু করতে চান। তাই আগামী সপ্তাহ থেকেই শাহেদ তাঁর খেলার প্র্যাকটিস শুরু করবেন। এই ছবিতে শাহেদের বাবা পঙ্কজ কাপুরও অভিনয় করছেন।

কিন্তু সাম্প্রতিক অতিমারি পরিস্থিতিতে তাঁর মতো সিনিয়র অ্যাক্টর শুট করতে পারবেন কি না, সেই বিষয়ে পঙ্কজের মত চান ছবির নির্মাতারা। শোনা যাচ্ছে, ছেলের সঙ্গে তিনিও শুট শুরু করবেন বলে সায় দিয়েছেন।  

‘জার্সি’র শুটিং শেষ হলে একটি ওয়েব ফিল্মের কাজ শুরু করবেন শাহেদ। মলদ্বীপে ভারত সরকারের ‘অপারেশন ক্যাকটাস’কে কেন্দ্র করেই তৈরি হবে সে ছবির গল্প।  

শোনা যাচ্ছে, নেটফ্লিক্সের জন্য এই ওয়েব ফিল্মের চুক্তিপত্র সই করেছেন শাহেদ। ছবিতে অভিনেতাকে দেখা যাবে ব্রিগেডিয়ার ফারুখ বুলসারার চরিত্রে। ‘কমিনে’, ‘হায়দর’, ‘রেঙ্গুন’ ছবিতে পরিচালক বিশাল ভরদ্বাজকে অ্যাসিস্ট করেছিলেন আদিত্য নিম্বালকর। তিনি এই ওয়েব ফিল্ম দিয়েই পরিচালনা শুরু করবেন। তবে এই ছবির নাম এখনও স্থির হয়নি।


আরও পড়ুন: হাসপাতালে ভর্তি সাদেক বাচ্চু


নিউজ টোয়েন্টিফোর/নাজিম

এই রকম আরও টপিক