হাসপাতাল ছাড়লেন ট্রাম্প

হাসপাতাল ছাড়লেন ট্রাম্প

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির তিন দিনের মধ্যই হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

মঙ্গলবার বিবিসি-এর এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। প্রতিবেদনে বলা হয় ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরে গেছেন। একইসঙ্গে শিগগিরই নির্বাচনী প্রচারের জন্য মাঠে নামার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

এর আগে ট্রাম্প এক টুইট বার্তায় জানিয়েছিলেন, তিনি ‘ভালো বোধ’ করার কারণে হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হবে। টুইট বার্তায় তিনি আরো বলেন, আমি স্থানীয় সময় সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ওয়ালটার রিড মেডিকেল সেন্টার ত্যাগ করবো। খুবই ভালো লাগছে। করোনাকে ভয় পাবেন না।

করোনা যেন আপনার জীবনে আধিপত্য বিস্তার করতে না পারে। ট্রাম্প প্রশাসনের অধীনে বেশ কিছু ওষুধের উন্নয়ন ও জ্ঞানের বিকাশ সম্ভব হয়েছে। ২০ বছর আগের চেয়ে আমি এখন বেশি ভালো অনুভব করছি।


আরও পড়ুন: ফিলিস্তিনের প্রতি সমর্থন অব্যাহত রাখার ঘোষণা কুয়েতের


তার ব্যক্তিগত চিকিৎসক সিন কোনলি জানিয়েছেন, ট্রাম্পের জন্য সার্বক্ষণিক হোয়াইট হাউজের চিকিৎসক দল প্রস্তুত থাকবে। তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হবে। তবে ট্রাম্পের সর্বশেষ করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে কি না তা জানাতে অস্বীকৃতি জানান  কোনলি। এদিকে করোনা আক্রান্ত মেলানিয়া ট্রাম্প জানিয়েছেন, তিনি বেশ সুস্থ রয়েছেন এবং  বিশ্রাম চালিয়ে যাচ্ছেন।

এর আগে, শুক্রবার ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনা পজিটিভ হন। পরে ট্রাম্পকে হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে তিনি হুট করে হাসপাতাল ছেড়ে গাড়িবহর নিয়ে বের হয়ে চমকে দিয়েছেন কর্মী-সমর্থকদের।

news24bd.tv সুরুজ আহমেদ