আমার ফ্যানদের সংগঠিত করব

আসিফ আকবর

আমার ফ্যানদের সংগঠিত করব

বিশ বছরের দীর্ঘ ক্যারিয়ারে আমি তৈরি করতে পেরেছি একটা বিশাল ফ্যান বেজ। আমি কিংবা আমাদের সাথে জড়িত সবার সহযোগিতায় এ সাফল্য আমরা আজো ধরে রেখেছি। সোজা কথায় বলতে গেলে আমার চাহিদার চেয়ে প্রাপ্তি লাখো গুণে বেশি। ক্যারিয়ারে চলার পথে বিচিত্র মানসিকতার ফ্যান পেয়েছি। চেষ্টা করেছি সব আবেগকে প্রশ্রয় না দিয়ে নিজের অবস্থান বজায় রাখতে।

আমি নির্ভুল নই, ত্রুটিবিচ্যুতি কিছু আছেই। ফ্যানদের নানাবিধ উন্মাদনায় নিজেকে সরাসরি জড়াইনি। কিছু ছেলে-মেয়ে আমার কাছাকাছি এসেছে, এ নিয়ে আবার অনেকের অহেতুক ক্ষোভও আছে।

দেশে বিদেশে লাখো মানুষ আমাকে ভালবাসে। শুন্য শতাব্দীর সবচেয়ে সৌভাগ্যবান শিল্পী আমি যার ফ্যান লেভেল ছড়িয়ে আছে বাংলা ভাষাভাষী বিশ্বে। অনেক রকমের আবেগ দেখেছি। আমিও নিজেকে ফ্যান ওরিয়েন্টেড শিল্পী ভাবি। গান যেমনই গাইনা কেন কোটি মানুষের ভালবাসার উন্মাদনায় সিক্ত এই আসিফ। সারাদেশে বিভিন্ন স্তরে আমার ফ্যান ক্লাব রয়েছে। আমি সবসময় গান গেয়েই তাদের ম্যানেজ করে চলতে চেষ্টা করেছি। পরে মিডিয়ার প্রসার এবং ফেসবুকের কল্যাণে আমরা আরো কাছাকাছি হয়েছি।

আরও পড়ুন: গণমাধ্যম বর্জনের ডাক সামর্থন করি না

অনেক ঘটনা দূর্ঘটনার পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত নিয়েছি আমার ফ্যানদের সংগঠিত করব। সমাজের ভালো কাজের সঙ্গে আমরা একটা একতাবদ্ধ পরিবার হব। ধর্ম রাজনীতি আমাদের মধ্যে কোনো দিন কোনো বিভেদ সৃষ্টি করবে না, বরং পারস্পরিক সহনশীলতা হবে আমাদের ভালোবাসার মূল ভিত্তি। আমি নিজে আমার ফ্যানদের সংগঠিত করব এক ছাতার নীচে। কোনো শাখা প্রশাখা থাকবে না। সর্বোচ্চ আমার বেগম আর দুই ছেলে থাকবে এই একত্রীকরণ প্রক্রিয়ায়। আমরা সবাই সমান অধিকার নিয়ে পরস্পরের পাশে দাঁড়াব সুখে-দুঃখে। ভবিষ্যতে আবারো এ বিষয়ে দিকনির্দেশনা দেব। সমমনাদের স্বাগতম। বাংলা ভাষার গানে আমার ছোটখাটো রাজত্ব আছে। আর আমি জানি রাজত্ব তপ্ত লোহার মতো, বুঝে না দাঁড়ালে পুড়ে যেতে হবে। এ বিষয়ে আপনাদের যে কোনো পজিটিভ দিকনির্দেশনা কমেন্টে জানতে চাই।।।

নিশ্চয়ই আমরা এগিয়ে যাব নতুন আলোর পথ ধরে ...

ভালবাসা অবিরাম...

আসিফ আকবর, গায়ক। ফেইসবুক থেকে 

আরও পড়ুন: মেইন ফোর্স থেকে ছিটকে পড়েছে গণমাধ্যম!

news24bd.tv তৌহিদ

মন্তব্য