শুলশনকে নোরার না (ভিডিও)

শুলশনকে নোরার না (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউডের ডান্স কুইন হিসেবে খ্যাত নোরা ফাতেহি। সম্প্রতি নোরাকে নিয়ে তোলপার সোশ্যাল মিডিয়া। রিয়েলিটি শোতে ক’দিন আগেই নোরা আর টেরেন্সকে নিয়ে শুরু হয়েছিল আলোচনা সমালোচনা।

news24bd.tv

এবার নতুন বিতর্ক শুরু হয়েছে গুলশন গ্রোভারকে নিয়ে।

ইন্ডিয়ার বেস্ট ডান্সার-রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে এসছিলেন নোরা। সেখানে বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন গুলশন গ্রোভার ও শক্তি কাপুর। সেখানকার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি ভাইরালও হয় তুমুল।

news24bd.tv

ভিডিওতে দেখা যায় - শো’তে মজার ছলে শুলশন নোরাকে উদ্দেশ্য করে বলেন,  'আতি কেয়া খান্ডালা?" যদিও শুলশন মনে করেছিলেন গানটির পরের লাইন গেয়ে তাকে সঙ্গ দিবেন নোরা। কিন্তু নোরাও কম যান না। তিনিও শোয়ের মাঝেই জবাব দেন, 'নেহি ভাইয়া'। সোজা ভাই বানিয়ে ফেলেন গুলশনকে। এর পরেই হাসির খোরাক হয়েছে এই ভিডিও। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে নোরার এই ভাইরাল ভিডিও।

news24bd.tv


আরও পড়ুন: এবার ‘ইসলামবিদ্বেষী’ মন্তব্য কঙ্গনার


উল্লেখ্য, খুব শিগগিরিই নোরাকে দেখা যাবে গুরু রনধাবার একটি মিউজিক ভিডিওতে। তা নিয়েও চলছে কাজ। 'নাচ মেরি রানি' ভিডিওতে ফের হাঙ্গামা করবেন নোরা ফতেহি। সাকি গার্লের নাচের স্টেপে পাগল গোটা দুনিয়া। সেই সঙ্গে অসম্ভব সুন্দরী তিনি। বলিউডের নতুন ডান্সারদের মধ্যে নোরাই সব থেকে জনপ্রিয় হয়েছেন। তাঁকে নিয়ে প্রায় দিনই নতুন নতুন চর্চা শুরু হয়। তাঁর ‘দিলবর’ ও ‘সাকি’-এর মতো জনপ্রিয় আইটেম গানে তার নাচে মুগ্ধ আসমুদ্র হিমাচল ৷

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ