সাত মাস পর চালু হচ্ছে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স

নিজস্ব প্রতিবেদক

সাত মাস পর চালু হচ্ছে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স

কোভিড-১৯ এর কারণে প্রায় সাত মাস বন্ধ ছিল রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স। আজ ২৩ অক্টোবর থেকে পুরোদমে চালু হচ্ছে তাদের সবগুলো শাখা।

হলিউডের দুটি আলোচিত ছবি ‘টেনেট’ ও ‘মুলান’ এর পাশাপাশি মুক্তি পেয়েছে দেশীয় চলচ্চিত্র ঊনপঞ্চাশ বাতাস। এছাড়াও দেখা যাবে স্টার সিনেপ্লেক্স প্রযোজিত সিনেমা ‘ন ডরাই’। 


আরও পড়ুন: নিম্নচাপের কারণে রাজধানীতে ২৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড


সারা দেশের সব বিনোদন কেন্দ্রের মতো টানা সাত মাস বন্ধ ছিলো সিনেমা হল, সিনেপ্লেক্স। ১৬ অক্টোবর থেকে সরকারের পক্ষ থেকে হল খোলার অনুমতি মিললে খোলে সারাদেশের বেশ কিছু সিনেমা হল।

এক সপ্তাহ সময় নিয়ে ২৩ অক্টোবর চারটি সিনেমা দিয়ে টানা সাত মাসের বিরতি পর চালু হল স্টার সিনেপ্লেক্স। এ উপলক্ষে বিস্তারিত জানাতে রাজধানীর মহাখালীতে সংবাদ সম্মেলনের আয়োজন করে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

জানান করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করছে মাল্টিপ্লেক্সটি। প্রতিটি হলের আসনসংখ্যার ৪০ শতাংশ টিকেট বিক্রি করছেন তারা।

থিয়েটার খুলে দেয়ার পর প্রথম বড় বাজেটের চলচ্চিত্র হিসেবে যুক্তরাষ্ট্রসহ অনেক দেশে মুক্তি পায় ক্রিস্টোফার নোলান পরিচালিত সিনেমা ‘টেনেট’। যা এবার বাংলাদেশের দর্শকরা উপভোগ করতে পারবে স্টার সিনেপ্লেক্সে।

সেই সাথে রয়েছে ডিজনি নির্মিত পুরনো সেই অ্যানিমেটেড মুলান-এর লাইভ অ্যাকশন ছবি।যা আসছে মুলান নামেই।

সেই সাথে দর্শকরা উপভোগ করতে পারবে মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত সিনেমা ঊনপঞ্চাশ বাতাস এবং স্টার সিনেপ্লেক্স প্রযোজিত সিনেমা ন ডরাই।

news24bd.tv কামরুল

 

মন্তব্য