দৌড়ে বের হলো বাবা-মা, পুড়ে মৃত্যু প্রতিবন্ধী শিশুর

ম্যাপ

দৌড়ে বের হলো বাবা-মা, পুড়ে মৃত্যু প্রতিবন্ধী শিশুর

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। অগ্নিকাণ্ডে বসতঘরসহ দুইটি ঘর পুড়ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।

ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান,  রোববার দিবাগত গভীর রাতে নিলখী ইউনিয়নের কলাতলা চরকামারকান্দি গ্রামের দিনমজুর কিনাই মাদবরের বসতঘরে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

নিমিষেই আগুন পাশের গোয়ালঘরে ছড়িয়ে পড়ে। এসময় বসতঘরে কিনাই মাদবর, তার স্ত্রী ইসমত আরা ও ১০ বছরের প্রতিবন্ধী শিশুকন্যা সাজেদা ঘুমাচ্ছিল।

অগ্নিকাণ্ডের ঘটনা বুঝতে পেরে কিনাই মাদবর ও তার স্ত্রী দিশেহারা হয়ে দৌড়ে ঘর থেকে বের হয়ে গেলেও শিশুকন্যা সাজেদাকে বাইরে আনতে ভুলে যায়। কিছু সময় পর তার মা তার বাবাকে সাজেদার কথা জিজ্ঞেস করলে তার বাবা বলে মনে হয় সাজেদা ঘর থেকে বের হয়ে অন্য ঘরে আশ্রয় নিয়েছে।

কিন্তু অন্য ঘরেও সাজেদাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।  
এলাকাবাসীর প্রায় একঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসলে ঘরের দরজার সামনে আগুনে পুড়ে যাওয়া অবস্থায় শিশু সাজেদার লাশ পড়ে থাকতে দেখা যায়।

সোমবার সকালে শিশুটির দাফন সম্পন্ন করা হয়েছে। শিশুটিকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম। অগ্নিকাণ্ডের ঘটনায় গোয়াল ঘরে থাকা তিনটি ছাগলের বাচ্চা ও বসতঘরসহ দুইটি ঘর পুড়ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবারটি জানায়।

সম্পর্কিত খবর