শিক্ষকের হাতে যৌন হেনস্থার পর গণিতে আতঙ্ক তৈরি হয় অভিনেত্রী কবিতার

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
শিক্ষকের হাতে যৌন হেনস্থার পর গণিতে আতঙ্ক তৈরি হয় অভিনেত্রী কবিতার

ষাটোর্ধ্ব গৃহশিক্ষকের হাতে শৈশবে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। সম্প্রতি জীবনের এই অন্ধকার পর্বের কথা বলেছেন অভিনেত্রী কবিতা কৌশিক। বিগ বসের বাড়িতে নিজের দুঃসহ অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন তিনি।

বিগ বসের সকল প্রতিযোগীকে বলা হয়েছিল তাদের জীবনের কোনো নিদারুণ অভিজ্ঞতার কথা শেয়ার করতে। সেই সময় কবিতা তার শৈশবের এই তিক্ত স্মৃতি বাকিদের সঙ্গে ভাগ করে নেন।

কবিতা জানান, তিনি সে সময়ে ১১ বছরের বালিকা। গণিতে তিনি দুর্বল ছিলেন। তাই তার জন্য এক জন গৃহশিক্ষক নিযুক্ত করা হয়েছিল। ৬৫ বছর বয়সি ওই প্রৌঢ় কবিতার বাড়িতে যেতেন তাকে অঙ্ক শেখাতে। একদিন বাড়িতে বাবা-মা না থাকায় একাই ছিলেন কবিতা। নির্দিষ্ট সময়ে পড়াতে এসেছিলেন ওই শিক্ষক।

অভিযোগ, ফাঁকা বাড়িতে তিনি কবিতার সঙ্গে অশ্লীল কথা বলেছিলেন। এখানেই শেষ নয়। চেষ্টা করেছিলেন তাকে অশালীন ভাবে স্পর্শ করারও।

আরও পড়ুন:


নবীনগরে যুবলীগ ও হেফাজতে ইসলাম মুখোমুখি, পরিস্থিতি উত্তপ্ত

'মধুদা'র ভাস্কর্যের কান ভেঙে ভাঙ্গা, রাতেই মেরামত

সিরাজগঞ্জে বাতিল হল মামুনুল হকের ওয়াজ মাহফিল


বিপদ আঁচ করে কবিতা চিৎকার করে কাঁদতে থাকেন। শিক্ষককে বলেন, তিনি সব কথা তার মাকে বলে দেবেন। কিন্তু কবিতার দাবি, তার কথায় নিজেকে সংযত করা তো দূর অস্ত্। উল্টো অভিযুক্ত শিক্ষক নাকি নিশ্চিত ছিলেন কবিতার কথা বিশ্বাস করবেন না তার মা।

কবিতা আরো আশ্চর্য হয়েছিলেন যখন সত্যি প্রমাণিত হয়েছিল অভিযুক্ত গৃহশিক্ষকের কথাই। কবিতার মায়ের মনে হয়েছিল অঙ্ক করবে না বলে মিথ্যা কথা বলছে তার মেয়ে। তার কথা বিশ্বাস না করলেও এরপর ওই গৃহশিক্ষকের বাড়িতে আসা বন্ধ হয়েছিলো। কবিতার অভিভাবকদের মনে হয়েছিলো শিক্ষক পরিবর্তন করলে তার গণিতে আগ্রহ বাড়বে। কিন্তু সে আশাও সত্যি হয়নি।

তিক্ত অভিজ্ঞতার কথা মন থেকে কিছুতেই মুছে ফেলতে পারছিলেন না কবিতা। শেষ অবধি গণিতও তার কাছে আতঙ্কের কারণ হয়ে দাঁড়ায়। কবিতা জানান, অঙ্ক দেখলেই তার ওই গৃহশিক্ষকের মুখটা মনে পড়ে যেতো।

শুধু অঙ্কই নয়। সেই সময় কবিতা ভয় পেতেন যেকোনো প্রৌঢ়কে। তার মনে হতো, সকলেই বোধহয় তার সঙ্গে এ রকম বিকৃত আচরণ করবেন!

অভিনেত্রী কবিতার জন্ম ১৯৮১ সালের ১৫ ফেব্রুয়ারি। তার বাবা দীনেশচন্দ্র কৌশিক ছিলেন সিআরপিএফ’র অফিসার। দর্শনশাস্ত্রে স্নাতক হওয়ার আগে কলেজ জীবন থেকেই মডেলিং করতেন তিনি।

মডেলিং থেকেই অভিনয়ের শখ। ২০০১ সালে তিনি দিল্লিতে অডিশন দেন ‘কুটুম্ব’ সিরিয়ালের জন্য। এরপর কাজের সুবিধার জন্য তিনি দিল্লি থেকে চলে আসেন মুম্বাই। কুটুম্ব ছাড়াও ‘কোই আপনা সা’, ‘কহানি ঘর ঘর কি’, ‘কমল’, ‘কহানি তেরি মেরি’সহ কে সিরিজের বহু সিরিয়ালে অভিনয় করেছেন কবিতা।

তার কেরিয়ারে উল্লেখযোগ্য ধারাবাহিকের মধ্যে আছে ‘পিয়া কা ঘর’, ‘কহানি তেরি মেরি’, ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’, ‘রিমিক্স’, ‘সিআইডি’, ‘ঘর কা সপনা’ এবং ‘কেশর’। অংশ নিয়েছেন ‘নাচ বালিয়ে’, ‘বিগ বস’র মতো রিয়েলিটি শো’তেও।

ছোট পর্দার ধারাবাহিকে তার অভিনয় দেখে সুযোগ আসে ছবিতে। ‘এক হসিনা থি’, ‘মুম্বাই কাটিং’, ‘জঞ্জীর’র মতো ছবিতে তার অভিনয় দর্শক মনে দাগ কেটে গিয়েছে। হিন্দির পাশাপাশি অভিনয় করেছেন পাঞ্জাবি ছবিতেও।

ছোট পর্দার অভিনেতা করণ গ্রোভারের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিলো কবিতার। দু’জনে জুটি বেঁধে অংশও নিয়েছিলেন ‘নাচ বালিয়ে’র তৃতীয় মৌসুমে। তবে টেলি দুনিয়ার হিট এই জুটি ভেঙে যায় ২০০৮ সালে।

২০১৭ সালে ঘনিষ্ঠ বন্ধু রণিত বিশ্বাসকে বিয়ে করেন কবিতা। তার আগে রণিতকে নিজের ‘বেস্ট বয় ফ্রেন্ড’ বলতেন কবিতা। তবে শোনা যাচ্ছে ‘বিগ বস ১৪’র মৌসুম থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছেন কবিতা কৌশিক। রুবিনা দিলাইক এবং অভিনব শুক্লর সঙ্গে তার তীব্র বিতণ্ডা ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে।

শোনা যাচ্ছে, বিগ বস হাউস থেকে কবিতার বেরিয়ে যাওয়ার পর্ব সম্প্রচারিত হওয়াও এখন সময়ের অপেক্ষা মাত্র।

news24bd.tv কামরুল

মন্তব্য