পেক্ষাগৃহে সিয়াম-পরীমনির বিশ্বসুন্দরী

পেক্ষাগৃহে সিয়াম-পরীমনির বিশ্বসুন্দরী

ফাতেমা কাউসার

আজ ১১ই ডিসেম্বর সারা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেলো নতুন দুই সিনেমা। একটি সিয়াম-পরিমনি জুটির প্রথম সিনেমা বিশ্বসুন্দরী, অন্যটি তানভীর মোকাম্মেল পরিচালিত রুপসা নদীর বাঁকে।  

বড় বাজেটের সিনেমা না পেয়ে হল মালিকদের কপালে যে চিন্তার ভাঁজ পড়েছিলো সেখানে কিছুটা স্বস্তি দিলো এই দুই সিনেমা। এছাড়াও বিজয়ের মাস উপলক্ষে মুক্তির তালিকায় রয়েছে আরো বেশ কিছু বড় বাজেটের সিনেমা।

গত দু মাসে কোনো মানসম্মত নতুন ছবি মুক্তি পায়নি। পুরোনো সিনেমা চালিয়েই হল সচল রেখেছেন হল মালিকরা। সিনেমা তৈরি থাকলেও লগ্নিকৃত টাকা ফেরত না আসার শঙ্কায় সিনেমা মুক্তি দেয়নি প্রযোজকরা।

news24bd.tv

অবশেষে বিজয় দিবসকে সামনে রেখে প্রেক্ষাগৃহে আলোর মুখ দেখলো বিশ্বসুন্দরী এবং রুপসা নদীর বাঁকে।

টেলিভিশনে রোমান্টিক নাটক বানিয়ে দর্শকদের মন জয় করা নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা বিশ্বসুন্দরী। মুক্তির আগেই যার গানগুলো এসেছে আলোচনায়। সম্পাদনার কাজ শেষ করে চলতি বছর মার্চে মুক্তি পাওয়ার কথা ছিলো সিয়াম পরীমনি, চম্পা, আলমগীর অভিনীতি এই সিনেমা।


আরও পড়ুন: সর্বোচ্চ ভ্যাটদাতা পুরস্কার পেল বসুন্ধরা


অবশেষে আজ দেশের ২৬ প্রেক্ষাগৃহে আলোর মুখ দেখলো বিশ্বসুন্দরী। নির্মাতা চয়নিকার চৌধুরী আশাবাদী দর্শকদের বিশ্বসুন্দরী ভাল লাগবে। আর নায়িকা পরীমনি বলছেন, গল্পটা নিয়ে দর্শকদের আগ্রহ আছে। আশা করি দর্শক গল্প পছন্দ করবে।

news24bd.tv

এদিকে একইদিন মুক্তি পেলো তানভীর মোকাম্মেল পরিচালিত সিনেমা রুপসা নদীর বাঁকে। একজন বামপন্থী নেতার জীবনী নিয়ে নির্মিত সিনেমাটি বিকল্প পদ্ধতিতেও দেখানো হবে বলে জানান নির্মাতা।

news24bd.tv

এছাড়াও বিজয় দিবস উপলক্ষে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রিমিয়ার হবে বাপ্পী, অপু বিশ্বাস অভিনীত সিনেমা প্রিয় কমলা।   ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে শাকিব খানের নতুন সিনেমা নবাব এল এল বি। সেন্সর পেলে এ মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা টুঙ্গিপাড়ার মিয়াভাই।

news24bd.tv আহমেদ