ইউটিউব নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন মিম

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ছবি : সংগৃহীত

ইউটিউব নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন মিম

অনলাইন ডেস্ক

ইউটিউব থেকে দুটি সিলভার প্লে বাটন এসেছে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায়। এই বাটনের একটির গ্রাহক ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ আরেকটি জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের।

নায়ক-নায়িকার দুজনেই ইউটিউব স্বীকৃতির কথা জানিয়েছেন অন্তর্জালে। চ্যানেলে এক লাখ সাবস্ক্রাইবার হলেই কনটেন্ট ক্রিয়েটরের ঠিকানায় সিলভার প্লে বাটন পাঠিয়ে থাকে ইউটিউব।

করোনার এই সময়ে ইউটিউবে বেশ সক্রিয় ছিলেন বিদ্যা সিনহা মিম। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, নিয়েছেন তারকাদের সাক্ষাৎকারও। তাই ইউটিউব থেকে এমন স্বীকৃতির পর মিম জানিয়েছেন, ‘খুব ভালো লাগছে। এক-দুই মাসের মধ্যে আমার এক লাখ সাবস্ক্রাইবার হয়।

আর তার জন্য এই স্বীকৃতি। ’

ইউটিউব নিয়ে নিজের পরিকল্পনার কথায় মিম বলেছেন, ‘ভালো কিছু কাজ করার পরিকল্পনা আছে। এখন নিয়মিত শুটিং করছি বলে নিয়মিত কনটেন্ট দেওয়া হচ্ছে না। কিন্তু পরিকল্পনা আছে কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র করব, দেশের বাইরে তো এখন ট্যুর করতে পারছি না। আমার খুব ইচ্ছা আছে যখন ট্রাভেল করব, তখন ভ্লগ করব।  

এ ছাড়া আমি যেমন আমার ডেইলি লাইফ দেখাতে চেয়েছি, সেটা ভবিষ্যতেও দেখা যাবে। এর বাইরে শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন করে রেখে দিয়েছি। সিনেমা মুক্তি পেলে এগুলো প্রকাশ করব। ’

অন্যদিকে, ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দুই কিস্তির শুটিংয়ের জন্য বডি ট্রান্সফরমেশনের ভিডিও আপলোড করে ইউটিউবে তুমুল সাড়া ফেলেন আরিফিন শুভ। স্বীকৃতি পাওয়ার পর শুভ ইনস্টাগ্রামের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

জানা গেছে, আরিফিন শুভ ১১ ডিসেম্বর করোনায় আক্রান্ত হন। ‘কন্ট্রাক্ট’ শিরোনামের একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন শুভ। গত ৯ ডিসেম্বর অসুস্থ অনুভব করলে তিনি শুটিং থেকে বিরতি নেন। এদিকে বিদ্যা সিনহা মিম সম্প্রতি অনম বিশ্বাসের প্রথম ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাই’-এর শুটিং শেষ করেছেন।


সেনাবাহিনী থেকে খালেদা জিয়াকে চিঠি

এবার ট্রাম্পের চোখ ৬ জানুয়ারির দিকে

কুষ্টিয়ায় বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য ভাঙচুর

দুই ভাই জেলা প্রশাসক, এক বোন এএসপি


news24bd.tv কামরুল