সিদ্ধার্থের হাত ধরে বলিউডে ন্যাশনাল ক্রাশ রাশমিকা

সিদ্ধার্থের হাত ধরে বলিউডে ন্যাশনাল ক্রাশ রাশমিকা

অনলাইন ডেস্ক

সিদ্ধার্থ মালহোত্রার হাত ধরে এবার বলিউডে পার রাখছেন দক্ষিণী সুপারস্টার রাশমিকা মানদানা। যাকে ন্যাশনাল ক্রাশ বলেই জানে ভক্তরা।

উরি দ্য সার্জিকাল স্ট্রাইক সিনেমার পর এবার মিশন মাজনু। অমর বাটুলা ও গরিমা মেহতার যৌথ প্রযোজনায় এই আসন্ন সিনেমার প্লট সাজানো হয়েছে একদম বাস্তবে বেশ কয়েকটি ঘটনার ভিত্তিতে।

তবে এই সিনেমার বাস্তবগল্প একদম আলাদা। ভারত ও পাকিস্তানের সবচেয়ে গোপনীয় মিশনগুলির অনুপ্রেরণায় তৈরি হয়েছে বহু অপেক্ষিত সিনেমা মিশন মাজনু।

সিনেমার চিত্রনাট্য লিখেছেন পারভেজ শেখ, অসীম অরোরা ও সুমিত বাথেজা। যেখানে সিদ্ধার্থ মালহোত্রা একজন RAW এজেন্ট, যিনি এই গোটা মিশনের নেতৃত্ব দিয়েছেন।

দক্ষিণী সুপারস্টার রাশমিকা মানদানার বলিউডে অভিষেকের পাশাপাশি প্রথম পরিচালক হিসেবে বলিউডে পা রাখতে চলেছেন শান্তনু বাগচি।

বুধবার, মিশন মাজনু সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হল। পোস্টারটি সিদ্ধার্থ ও রাশমিকা দুজনেই নিজেদের নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন।


আরও পড়ুন: নীল শাড়িতে সাগরে মিমি চক্রবর্তী (ভিডিও)


বলিউডে পা দিয়ে দক্ষিণী সুপারস্টারের বক্তব্য, 'হিন্দি সিনেমায় আমার যাত্রা শুরুতে ভীষণ উচ্ছ্বসিত। নতুন দর্শকের কাছে পৌঁছাতে পারব, এটা ভেবেও বেশ আনন্দিত। মিশন মাজনু সিনেমায় অভিনয়ের অফারের জন্য আমি ধন্য। সিনেমার চিত্রনাট্য অত্যন্ত সুন্দর করে লেখা হয়েছে। '

প্রযোজক রনি স্ক্রেভেলা সিনেমা প্রসঙ্গে জানিয়েছেন, 'আমাদের দেশে অজানা হিরোদের আত্মত্যাগ ও প্রচেষ্টাকে একপ্রকার শ্রদ্ধা জানানো। সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচাতে সীমান্তে হাজার হাজার হিরো নিজেদের প্রাণ দিয়ে দেশকে রক্ষা করে চলেছেন। তাঁদের কাজগুলিকে তেমন গভীরভাবে কেউই ভেবে দেখেননা।

আগামী বছরের ফেব্রুয়ারি মাসেই সিনেমার শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

news24bd.tv আহমেদ