সবার দোয়ায় আমি জয়ী হবো

(ছবির ডান দিকে) পীর হাবিবুর রহমান

সবার দোয়ায় আমি জয়ী হবো

Other

গতকাল কাহিল ছিলাম। দুই ব্যাগ ভিটামিন সেলাইন দেয়া হলো ইয়েলো ব্যাগে। কেমো থেরাপি শুরু হলো সবুজ কাগজের প্যাকেটে।

ইনজেকশন থেরাপি ছাড়াও হাড় সবলে ইন্জেকশন দেয়া হচ্ছে।

ওরাল থেরাপিও দেয়া হলো। প্রতিরোধ অষুধ ও দেয়া হলো। আয়রন ইনজেকশন চলছে। সাইড এফেক্ট এটাতে হয়না।

কিন্তু কাহিল। ঘুম জীবন থেকে অনেকে আগে এলোমেলো। ৬বছরে নির্বাসিত। রিবোট্রিল ০.৫ থেকে শুরু এখন পেইজ ২ গ্রহণ করি। কাল রাতে খেয়েও ঘুমহীন।  

ডাক্তার কল করলে আরও অর্ধেক দিলেন। মুম্বাইয়ে আমার ভোর সাড়ে চারটাও ঘুম নেই।

আমার নামাজি পরিবার স্বজন বন্ধু নিকজনরা জায়নামাজে দোয়া করেন আমি নিয়মিত  ঘুম চাই। একদিন বড় অবহেলা করেছি। একটু শান্তির জীবন চাই।  

চিকিৎসা পুরো নেবার শক্তি চাই। আমি মানসিক শক্তি রসবোধ কিছুই হারাইনি। সেন্স অব হিউমারে ডাক্তারও প্রানবন্ত হয়। আমি হই। যারা কাঁদে তারা হাসে। যারা কথা বলে আসতে চায়। যেনো আমি 'দেশে যে যা পারো নিজের মনে করে  কাইলাও 'সিনেমার শ্যুটিং করতে এসেছি। কথায় বন্ধরা এমন মাস্তির মজা পায়।


ছোট বোন রেহানাকে উৎসাহ দিলেন বড় বোন শেখ হাসিনা

সৈয়দ আশরাফের জন্মদিন আজ

আওয়ামী লীগের পরিবেশ উপকমিটিতে মাশরাফি


কাল আমি হসপিটাল ছেড়ে জুহু বিচে চলে যাবো। সমুদ্র দেখবো হোটেল থেকে। এক সপ্তাহ পর আবার থেরাপি। তিন নম্বর সপ্তাহের থেরাপি দিয়ে সব থেরাপি, ইন্জেকশন, ওষুধ নিয়ে চার মাসের জন্য ঢাকায়। সেখানেই চলবে সব দেয়া। পরে এসে চেকআপ,ট্রিটমেন্টে থাকা।

একুশ পৃথিবীর জন্য কঠিন চ্যালেঞ্জ নিয়ে এসেছে। এই একুশ আমার জন্যও অনেক বড় চ্যালেঞ্জের পর চ্যালেঞ্জ আনবে। আল্লাহর রহমত, সবার দোয়ায় আমি জয়ী হবো। জীবন ও অর্জন সব মোর যুদ্ধের। ইংরেজী নববর্ষের শুভেচ্ছা সবাইকে। সর্বশক্তিমান আল্লাহ সবাইকে হেফাজতে রাখুন।

পীর হাবিবুর রহমান, নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন (ফেসবুক থেকে নেয়া)

news24bd.tv নাজিম