‌‘সিনেমা-নাটক-উপন্যাসে ইসলামকে বিকৃত করা হচ্ছে’

‌‘সিনেমা-নাটক-উপন্যাসে ইসলামকে বিকৃত করা হচ্ছে’

অনলাইন ডেস্ক

সুষ্ঠু ভোট নিতে না পারলে নির্বাচন কমিশনকে (ইসি) দায়িত্ব ছেড়ে দিতে বললেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (চরমোনাই পীর)।

আজ শুক্রবার সকালে রাজধানীর বায়তুল মোকাররমের পূর্ব চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ইসিকে ‘নির্বাচন ভঙ্গুর কমিশন’ উল্লেখ করে এ কথা বলেন তিনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

 চরমোনাই পীর বলেন, ‘সরকার জনগণের ভোটাধিকার হরণ করে দেশকে অস্থিতিশীলতার দিকে নিয়ে যেতে চায়।

ভোট চোরদের উচিত শিক্ষা দেওয়া হবে। ’

তিনি আরও বলেন, দেশে ইসলামের বিরুদ্ধে একটি চক্র মরিয়া হয়ে উঠেছে। সিনেমা, নাটক, উপন্যাসে ইসলামকে বিকৃত করে উপস্থাপন এবং শিক্ষাব্যবস্থা থেকে ইসলাম ও নৈতিক শিক্ষা বাতিলের মাধ্যমে তরুণদের চরিত্র ধ্বংস করা হচ্ছে। ফলে সন্ত্রাস, মাদক, ধর্ষণের মতো অপরাধ বাড়ছে।

বক্তব্য শেষে চরমোনাই পীর ২০২১ সেশনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন। ঘোষিত কেন্দ্রীয় কমিটির সভাপতি নূরুল করীম আকরাম, সহসভাপতি শরিফুল ইসলাম রিয়াদ, সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ আল-আমীন।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, জ্যেষ্ঠ নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই), প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজী, নায়েবে আমির আল্লামা আব্দুল হক আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আমিনুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান। সভাপতির বক্তব্য দেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম হাছিবুল ইসলাম।

news24bd.tv তৌহিদ