পূর্ণিমার জ্যাম সম্পাদনার টেবিলে

পূর্ণিমার জ্যাম সম্পাদনার টেবিলে

নিজস্ব প্রতিবেদক

দীর্ঘ দিন বড় পর্দায় দেখা না গেলেও প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করছেন মিষ্টি হাসির চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। তার বক্তদের জন্য সুসংবাদ পূর্ণিমার নতুন ছবি জ্যাম বর্তমানে আছে সম্পাদনার টেবিলে। আগামী কোরবানির ঈদে সিনেমাটির মুক্তিকে টার্গেট করে সম্পাদনা করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন কৃতাঞ্জলি চলচ্চিত্রের কর্ণধার প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

জানা গেছে  এই চলচ্চিত্রে পূর্ণিমার সাথে দেখা যাবে কোলকাতার  জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এই ছবিতে আরও অভিনয় করছেন চম্পা, ফেরদৌস, ঋতুপর্ণা, আরিফিন শুভসহ অনেকে। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনা থেকে সিনেমাটির কাহিনি লিখেছেন শেলি মান্না।

কেই এই দিহান?

যেভাবে মানুষের ‘রুহ’ কবজ করা হয়

সম্পর্ক মধুর হয় যে কারনে

এ ব্যাপারে শেলী মান্না বলেন, করোনা ও বিভিন্ন কারণে জ্যাম সিনেমাটির কাজ শেষ করা হয়ে ওঠেনি।

সিনেমাটির দুটি গান ও একটি সিকুয়েন্সের কাজ বাদে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। সম্পাদনার কাজ চলাকালীন  গান ও সিকুয়েন্সের কাজ শেষ করা হবে। এরপর পুরো প্রস্তুত করে সেন্সর বোর্ডে জমা দেয়া হবে।

সবশেষে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি থেকে মুক্তি পেয়েছিল এফ আই মানিক পরিচালিত পিতা মাতার আমানত।

১৯৯৮ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে পথচলা শুরু করেন পূর্ণিমা। এর আগে স্বপন চৌধুরী পরিচালিত ‘শত্রু ঘায়েল’ ছবিতে অভিনয় করেছিলেন শিশুশিল্পী হিসেবে। তবে প্রযোজক মতিউর রহমান পানুর হাত ধরে চলচ্চিত্রে এলেও প্রথম ছবিতে সাফল্য পাননি পূর্ণিমা। কিন্তু পরবর্তী সময়ে পূর্ণিমা নিজেকে শীর্ষ নায়িকার পর্যায়ে নিয়ে যান। অভিনয় করেন শতাধিক ছবিতে। এসব ছবির মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘সুলতান’, ‘মনের মাঝে তুমি’, ‘মেঘের পরে মেঘ’, ‘হূদয়ের কথা’, ‘শাস্তি’, ‘সুভা’, ‘রাক্ষুসী’, ‘আকাশছোঁয়া ভালোবাসা’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’।

কাজী হায়াত্ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।  

news24bd.tv/আলী