‘বচ্চন পাণ্ডে’ নিয়ে আসছেন অক্ষয়

‘বচ্চন পাণ্ডে’ নিয়ে আসছেন অক্ষয়

নিজস্ব প্রতিবেদক

ওটিটি প্ল্যাটফর্মে মুখ থুবড়ে পড়ে অক্ষয় কুমারের শেষ ছবি ‘লক্ষ্মী’। তবে ব্যর্থতা ভুলে আগামির দিকে চোখ বলিউড খিলাড়ীর। শনিবার নিজের  নতুন ছবি ‘বচ্চন পাণ্ডে’র মুক্তির তারিখের সাথে প্রকাশ করলেন নতুন লুকও। ছবিতে বচ্চন পাণ্ডের একটি চোখ পাথরের, গালে ঘন চাপদাড়ি, মাথায় ফেট্টি বাঁধা, কানে দুল এবং গলায় মোটা মোটা সোনালি চেন-মুখে কাটা দাগ- এ এক অচেনা অক্ষয় কুমার।

ফের ‘অ্যাংরি ইয়াং ম্যান’ লুকে হাজির হলেন খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমার।  

আগামী ২০২২ সালের ২৬ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে অক্ষয় অভিনীত ‘বচ্চন পাণ্ডে’। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন ফারহাদ শামজি। ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন কৃতী স্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরশাদ ওয়ারসি, পঙ্কজ ত্রিপাঠি, প্রতীক বব্বর, অভিমন্যু সিং, সহর্ষ কুমার শুক্লা প্রমুখ।

আরও পড়ুন 

আবারও আসছে ‘গেম অব থ্রোনস’

স্মার্টফোনের গতি বাড়ানোর কৌশল

বাইডেন-বরিস ফোনালাপে যা কথা হলো

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালের ২৫ জানুয়ারি। পরে তা পিছিয়ে নতুন মুক্তির দিন হিসেবে ২০২১ সালের ২২ জানুয়ারি ঠিক করা হয়। কিন্তু ‘লাল সিং চাড্ডা’র জন্য সেই দিনটিও পিছিয়ে দেওয়ার অনুরোধ জানান আমির খান। কিন্তু কোভিডের কারণে সমস্ত হিসেব পালটে যায়।

‘লাল সিং চাড্ডা’, ‘বচ্চন পাণ্ডে’ – দু’টি সিনেমার শুটিংই ব্যাহত হয়। পরে নিউ নর্মালে শুটিং শেষ করেন আমির। নতুন বছরের ৬ জানুয়ারি ‘বচ্চন পাণ্ডে’র শুটিং শুরু হয়। লখনউ থেকে ‘অতরঙ্গি রে’র শুটিং শেষ করেই নতুন ছবির শুটিং শুরু করেছিলেন অক্ষয়।

চলতি বছরের তার মুক্তির তালিকায় রয়েছে রোহিত শেঠির ‘সূর্যবংশী’, রঞ্জিৎ এম তিওয়ারি পরিচালিত ‘বেল বটম’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। ‘অতরঙ্গি রে’ও চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা।

news24bd.tv/আলী