সৌদি নারী ফুটবল লীগের খেলা সম্প্রচার হবে টেলিভিশনে

সৌদি নারী ফুটবল লীগের খেলা সম্প্রচার হবে টেলিভিশনে

অনলাইন ডেস্ক

সৌদি নারী ফুটবল লীগের খেলা টেলিভিশনে প্রচার কার হবে খুব শীঘ্রই বলে জানিয়েছেন সৌদি স্পোর্টস ফর অল ফেডারেশনের (এসএফএ) নির্বাহী পরিচালক শাইমা আল-হুসেনি। তিনি আশারক আল-ওউসতকে বলেছেন, "আমরা এই বছর ২০২১ সালের মধ্যে মহিলা লীগের দ্বিতীয় সংস্করণটি মিডিয়া প্রচারের ক্ষেত্রে আরও প্রচেষ্টা চালাব। টেলিভিশনে কীভাবে সম্প্রচার করা যায় সে বিষয়ে আমরা মিডিয়া সেক্টরে আমাদের অংশীদারদের সাথে কাজ করব ”। খবর আরব নিউজের।

 

লৌলুয়া আল-ঘোবায়েশ নামে ২৫ বছর বয়সী এক শিক্ষক বলেছেন যে, তিনি ফুটবল খেলে বড় হয়েছেন। সৌদির অনেক নারী ফুটবল ভক্তদের মধ্যে তিনি বেশ অনুপ্রেরণা জুগিয়েছেন।  

তিনি আরব নিউজকে বলেন, "আমি খুবই খুশি হয়েছি এই সংবাদ শুনে। শিশুকাল থেকেই আমি ফুটবলের ভক্ত।

আমার বাবা আল-ইত্তেহাদের পক্ষে খেলতেন, এবং আমি একজন ইত্তেহাদ ভক্ত। আমি ফুটবল পছন্দ করি এবং নিয়মিত ম্যাচগুলি দেখি। "

তিনি বলেন, নারীরা এখন ফুটবল খেলতে পারবে এটা খুবই আনন্দের খবর। ২০২১ সালে আমাদের দেশ অনেক বেশি পরিবর্তিত হচ্ছে। আমি আমার দেশকে অনেক ভালোবাসি। সবকিছুই এখন উন্নত হচ্ছে। নারীরা এখন গাড়ি চালাচ্ছে, গলফ খেলছে।   


অনিয়মে ডুবছে ঢাকা মহানগর জেনারেল হাসপাতাল

করোনার সময়েও দেশে বেড়েছে বিত্তশালী মানুষের সংখ্যা

চুক্তিতে নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা!

আন্তর্জাতিক আদালতে আমেরিকার বিরুদ্ধে বিচার চলবে


বাসমা সাইদি নামে ২৬ বছর বয়সী ফার্মাসিতে স্নাত্ক করা এক নারী ফুটবল ভক্ত এক পরিবারে বেড়ে উঠেছেন। সাইদি বলেছেন, "পরিবারের সবাই মিলে একসাথে বসে টিভিতে ফুটবল দেখতে পারবো ভাবাই যায় না। আমি খুবই উচ্ছ্বসিত যে নারী ফুটবল লীগ দেখতে পাব টিভিতে। " 

সৌদি ভিশন ২০৩০ এর সামাজিক সংস্কারের আওতায় নারীদের অগ্রগতির কথা তুলে ধরে তিনি বলেন, “সাম্প্রতিক বছরগুলিতে, কিংডম বিভিন্ন ক্ষেত্রে সৌদি নারীদের জন্য প্রচুর সমর্থন পেয়েছে এবং এর সবচেয়ে বড় প্রমাণ আজ আমরা দেখতে পাব। সত্যিই, আমি আজ এটি প্রত্যাশা করতাম না, তবে ফুটবল অনুরাগী হিসাবে আমি এই দুর্দান্ত অগ্রগতির জন্য আমার সহকর্মী বোনদের জন্য খুব খুশি এবং আমি আশা করি যে তারা বিশ্বকাপে পৌঁছবে। "

সূত্র: আরব নিউজ

news24bd.tv আয়শা