প্রিয় বন্ধুর সঙ্গে মালদ্বীপে আলিয়া

অনলাইন ডেস্ক

প্রিয় বন্ধুর সঙ্গে মালদ্বীপে আলিয়া

ছুটি কাটাতে সম্প্রতি মালদ্বীপ উড়ে গিয়েছেন আলিয়া ভাট। তবে রণবীর নন, অন্য একজন কাছের মানুষের সঙ্গে বেড়াতে গিয়েছেন ভাট কন্যা।

আলিয়া মালদ্বীপে গিয়েছেন তার প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুর ও দিদি শাহিন ভাটের সঙ্গে। আকাঙ্খার ইনস্টাগ্রামেও উঠে এসেছে তার বিকিনি পরা ছবি।  গত শনিবার মালদ্বীপ উড়ে যান আলিয়া ভাট।শাহিনের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে মালদ্বীপের কিছু ঝলক।

কখনও ডিনার ডেট, কখনও বা সমু্দ্রসৈকতে জলকেলি, কখনও আবার বিকিনি পরে রোদে ভেজা— প্রেমিক রণবীর কপূরের প্রয়োজন পড়ছে না আলিয়ার। আগামী কয়েক দিনের জন্য তার ক্যালেন্ডার আগলে রেখেছেন দিদি শাহিন ভট্ট এবং বান্ধবী আকাঙ্ক্ষারঞ্জন কপূর ও অনুষ্কারঞ্জন কপূর।


যে কারণে দোয়া কবুল হয় না

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন

প্রতিদিন সকালে যে দোয়া পড়তেন বিশ্বনবি


 

আলিয়ার একটি পোস্ট নেটদুনিয়ার মন জয় করে নিয়েছে। যেখানে তিনি পোস্ট করেছেন নিজের দু'টি ছবি। সমুদ্রের সামনে বালিতে বসে রয়েছেন তিনি। বিকিনি-তে মোহময়ী আলিয়ার সেই দু'টি ছবির ক্যাপশনও তেমনি নজরকাড়া। ‘নীল সমুদ্র ও এক মৎস্যকন্যা’।

ইনস্টাগ্রাম স্টোরিতেও প্রকাশ পেয়েছে তাদের বিভিন্ন মুহূর্ত। কোথাও ‘ম্যসাজ সেশন’-এর ছবি, কোথাও আবার রোদে ভেজার ছবি, কোথাও রয়েছে সুইমিং পুলে পানিতে খেলা করার ছবি।

সুইমিং পুলে পানিতে খেলা করার ছবি দেখতে এখানে ক্লিক করুন

শাহিন ভট্টের সামাজিকমাধ্যমে ঘুরে এলে দেখতে পাওয়া যাবে তার সাদা পোশাক পরা ছবিটিও ইতিমধ্যে খুবই জনপ্রিয়তা অর্জন করেছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

সাই পল্লবীর ফাঁস হওয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

জাতীয় ক্রাশ বলা হয় ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। তার শারীরিক সৌন্দর্য ও সাবলীল অভিনয় মুগ্ধ করেছে ভক্তদের। তামিল, তেলেগু ও মালায়ালাম সিনেমার দর্শকের কাছে তার নাচের আলাদা কদর রয়েছে। এবার বিয়ের অনুষ্ঠানে ধারণ করা অভিনেত্রীর একটি নাচের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

ফাঁস হওয়া ১০ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওতে দেখা যায়, কোনো এক বিয়ের অনুষ্ঠানে দলীয়ভাবে নাচছেন সাই পল্লবী। ব্যাকগ্রাউন্টে বাজছে ‘সারাঙ্গা দারিয়া’ নামের একটি গান। কিছুক্ষণ নাচের পর দাঁড়িয়ে যান সাই পল্লবী। কেউ কেউ পাশ থেকে তাদের নাচ দেখছেন। গোলাপী রঙের শাড়িতে স্বল্প সময়ে সাই পল্লবীর নাচ মুগ্ধ করেছে ভক্তদের।

আরও পড়ুন:


আনুশকাকে ধর্ষণের পর হত্যা দিহানের বিরুদ্ধে প্রতিবেদন পেছাল

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘের

ভারত-পাকিস্তানকে বন্ধু হিসেবে দেখতে চাই: মালালা


ভারতীয় একটি সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে, গানের এই ভিডিওটি সাই পল্লবীর ‘লাভ স্টোরি’ সিনেমায় ব্যবহৃত ‘সারাঙ্গা দারিয়া’ শিরোনামে গানের শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন। ভক্তরা মনে করছেন, সাই পল্লবী অভিনীত ‘মারি’ সিনেমার তুমুল জনপ্রিয় ‘রাউডি বেবি’ গানের মতো এই গানটিও দারুণ শ্রোতাপ্রিয়তা লাভ করবে।

ভিডিও দেখতে ক্লিক করুন


এদিকে রোববার (২৮ ফেব্রুয়ারি) ‘সারাঙ্গা দারিয়া’ গানের অডিও মুক্তি পেয়েছে। তাতে এ গানের শুটিংয়ের পাশাপাশি ‘লাভ স্টোরি’ সিনেমার শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন ব্যবহার করেছেন নির্মাতারা। মুক্তির একদিন না পেরুতেই যার ভিউ দাঁড়ায় ২৬ লাখের বেশি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

অনলাইন ডেস্ক

ডিভোর্সের গুঞ্জনের মধ্যেই নতুন প্রেমে জড়ালেন শ্রাবন্তী!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। একের পর এক বিতর্ক লেগেই আগে। গত কয়েক মাস ধরে রোশানের সঙ্গে সংসার ভাঙনের গুঞ্জন নিয়মিত খবরের শিরোনাম হয়েছে। সংসার ভাঙার গুঞ্জনের মধ্যে আবার নতুন খবর।

শ্রাবন্তীর নতুন খবরে আবার হৈ চৈ পড়েছে টলিপাড়ায়। আবারো নাকি নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী! আর এই গুঞ্জনের আভাস শ্রাবন্তী নিজেই দিয়েছেন।

অন্য সব তারকাদের মতো শ্রাবন্তী চ্যাটার্জি নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। এই টলি কুইন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কটি ছবি পোস্ট করেছেন। যার একটিতে তিনি লিখেছেন, ‘যখন প্রেমে পড়েছিলাম তখন খুব ছোট ছিলাম। জানতামই না ভালোবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।’

ইনস্টাগ্রামে শ্রাবন্তীর এমন অভিব্যক্তি প্রকাশের পরই আলোচনা সমালোচনা শুরু হয়েছে, আবারো নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও পোস্টে কারও কারো নাম উল্লেখ করেননি তিনি।

অন্যদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা আরেকটি ছবিতে শ্রাবন্তী লিখেছেন, ‘যদি বলি তোমায় মিস করছি? যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?’ এ পোস্টের পর অনেকের মনে প্রশ্ন? তবে কি স্বামী রোশান সিংকে মিস করছেন শ্রাবন্তী। সব ভুলে আবারো তার কাছেই ফিরতে চান তিনি? অন্তর্জালে এ নিয়ে সমালোচনা হলেও কোনো উত্তর এখনো মেলেনি।

আরও পড়ুন:


ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহ্বান জাতিসংঘের

ভারত-পাকিস্তানকে বন্ধু হিসেবে দেখতে চাই: মালালা

নাইজেরিয়ায় হিজাব বিতর্ক: মুসলিম ছাত্রীদের পক্ষে রায়

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’


২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর শ্রাবন্তী ২০১৬ সালে বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। গত বছরে দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। যদিও আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা জানাননি এই দম্পতি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

দল পাল্টানোর কারণ জানালেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

দল পাল্টানোর কারণ জানালেন শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী সোমবার ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় রাজ্যের বিজেপি নেতা দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়ের হাতে ফুল দিয়ে দলে যোগ দেন তিনি। এই দুই নেতা শ্রাবন্তীর হাতে পদ্মপতাকা তুলে দেন।

শ্রাবন্তীর তৃণমূল ছেড়ে হঠাৎ বিজেপিতে যোগ দেওয়া নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে। তার স্বামী রোশানও এই সিদ্ধান্তে অবাক হয়েছেন, যদিও তিনি স্ত্রীকে শুভকামনা জানিয়েছেন।

তবে শ্রাবন্তী কেন হঠাৎ বিজেপিতে গেলেন, এই প্রশ্নের জবাবও দিয়েছেন এই অভিনেত্রী।

শ্রাবন্তী জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুসরণ করেন তিনি। তার কাজে অনুপ্রাণিত হয়েই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত। পশ্চিমবঙ্গের আসন্ন লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছাও প্রকাশ করেন অভিনেত্রী। 

শ্রাবন্তী সাংবাদিকদের বলেন, 'আমার নতুন পথচলা শুরু হল। এতদিন সিলভারস্ক্রিনে দেখেছেন সবাই। সবার ভালোবাসার মেয়ে হয়ে উঠেছি। যারা আমায় ভালোবাসেন, এবার তাদের জন্য কিছু করব। মোদিজিকে অনুসরণ করি। তার প্রত্যেকটা বক্তব্য শুনে খুব ভালো লাগে। আমিও তার হাত ধরে পাশে থেকে দেশের জন্য কিছু করতে চাই।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


দেশসেবার জন্যই রাজনীতিতে এমনটি উল্লেখ করে শ্রাবন্তী জানান, বাবা সেনা অফিসার ছিলেন। বলতেন, শুধু রাজ্য নয়, দেশের জন্য তো তোকে কিছু করতে হবে। ছোটবেলা থেকে বাবার শিক্ষাই পেয়েছি। আপনাদের সমর্থন চাই।'  
ভারতের রাজনীতিতে সেলিব্রেটিদের দাপট নতুন নয়। গত কয়েক বছর ধরেই দেখা যাচ্ছে ক্রীড়াঙ্গন ও ফিল্মের তারকারা রাজনীতিতে যোগ দিয়ে দলীয় মনোনয়ন নিয়ে এমপি-মন্ত্রীও হয়েছেন। পশ্চিমবঙ্গের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সেই খেলা আবারও শুরু হয়েছে। চলচ্চিত্রাঙ্গনের জনপ্রিয় তারকাদের দলে ভেড়াচ্ছে বিজিপি, তৃণমূল ও কংগ্রেস।  

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’

অনলাইন ডেস্ক

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’

বলিউডের প্রথম সারির অভিনেত্রী পরিবারের দ্বিতীয় সন্তান কঙ্গনা রানাউত। বড় বোন রঙ্গোলি রানাউতের জন্মের পর আর কন্যাসন্তান চাননি কঙ্গনার মা-বাবা। অভিনেত্রী নিজেই এমন তথ্য ফাঁস করেছেন। কঙ্গনা রানাউতের মা-বাবা নাকি পুত্রসন্তান আশা করেছিলেন। নিজের জন্মমাসে কঙ্গনা জানালেন এই গল্প।

টুইটারে ছোটবেলার এক বান্ধবীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা। পোস্টে তিনি লিখেছেন, তাঁর জন্মের পর মোটেই খুশি ছিলেন না তাঁর মা-বাবা। বরং পুত্রসন্তান না পেয়ে কিছুটা নিরাশ হয়েছিলেন তাঁরা। তবে কঙ্গনা ‘সুন্দরী’ ছিলেন বলে পরিবারের সকলে তাঁকে মেনে নেন।

সেখানে কঙ্গনা আরও লিখেছেন, ‘আমার ঠাকুমা গল্প করেছেন, আমি জন্মানোর পর পরিবারের সকলে খুব অসন্তুষ্ট ছিলেন। কিন্তু তাঁরা বিশেষ কিছু মনে করেননি, কারণ আমি সুন্দরী ছিলাম। তাই আমাকে বিয়ে দেওয়া খুব একটা কঠিন হত না। এই গল্পগুলি শুনে সকলে যখন হাসত, আমার মনে প্রত্যেকবার আঘাত লাগত।’

আরও পড়ুন:


ভাঙা লেবানন বিএনপি আবারও জোড়া লাগলো

উচ্চ বেতনে পাওয়ার গ্রিড কোম্পানিতে চাকরির সুযোগ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে হত্যা

এখনো ইরান ও আমেরিকাকে নিয়ে বসতে চান বোরেল


তবে এই কথাগুলিই তাঁকে সাফল্যের দিকে এগিয়ে দিয়েছে বলে দাবি কঙ্গনার। তিনি লিখেছেন, ‘প্রচুর চর্চা হয়েছে, গবেষণা হয়েছে, এবং বই আছে এই নিয়ে। ইতিহাসই বলছে, যাঁরা অবাধ সাফল্য পেয়েছেন বা মহৎ কাজ করেছেন, তাঁরা প্রত্যেকেই প্রথমে প্রত্যাখ্যাত হয়েছেন। সুতরাং বাধা এবং দুঃখকষ্ঠ - সবই অর্থবহ’।

রঙ্গোলির জন্মের আগে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছিলেন কঙ্গনার মা-বাবা। কিন্তু ১০ দিন পর তার মৃত্যু হয়। এরপর কঙ্গনার দিদি জন্ম নিলে তাকে অনেক আদর করে বড় করা হয়। কিন্তু তার পরে ফের কন্যাসন্তানের জন্ম মেনে নিতে পারেনি তাঁর পরিবার।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

চোখে সমস্যা, সবকিছু তিনটি দেখছেন অমিতাভ

অনলাইন ডেস্ক

চোখে সমস্যা, সবকিছু তিনটি দেখছেন অমিতাভ

শরীরটা ভালো যাচ্ছে না মেগাস্টার অমিতাভ বচ্চনের। শনিবার নিজের ব্লগে এবং টুইটারে অস্ত্রোপচারের ইঙ্গিত দিয়েছিলেন বিগ বি। এক চোখে অস্ত্রোপচার হয়েছে। আরেক চোখেরটা এখনো বাকি। ৭৮ বছর বয়সী অভিনেতা লেখেন, ‘কিছু লিখতে পারছি না। কিছু পড়তে পারছি না। কিছু দেখতেও পারছি না। কেবল বসে বসে গান শুনছি আর বিস্মৃতি আওড়াচ্ছি। এ ছাড়া এই মুহূর্তে আমার যে আর কিছুই করার নেই। আপনাদের উদ্বিগ্নতা আর প্রার্থনার জন্য কৃতজ্ঞতা।’


সবইতো চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান কেন ঈদের পরে খুলবে: নুর

আইন চলে ক্ষমতাসীনদের ইচ্ছেমত: ভিপি নুর

রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ

মোবাইলে পরিচয়, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


অমিতাভ লিখেছিলেন, ‘ভালো দেখতে পারছি না। বানান ভুল ক্ষমাসুন্দর চোখে দেখবেন।’ এরপরই তিনি জানান, এই বয়সে চোখের অপারেশন খুবই জটিল আর স্পর্শকাতর। এ জন্য পুরো বিষয়টি যত্নসহকারে দেখছেন চিকিৎসকেরা। তবে আশার কথা হলো, চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে। আগের চেয়ে শরীরটাও বেশ ভালো।

ক্রিকেটার গ্যারি সোবার্সের সঙ্গে নিজেকে তুলনা করে অমিতাভ লিখেছেন, একটি ম্যাচে শক্তিশালী প্রতিপক্ষের কাছে হারছিল ওয়েস্ট ইন্ডিজ। সে সময় ড্রেসিং রুমে বসে পান করছিলেন সোবার্স। এরপর মাঠে নেমে সবচেয়ে কম সময়ে ১০০ রান করেছিলেন তিনি। পরে জানা যায়, মদপান করে একটি বলকে তিনটি দেখছিলেন তিনি। আর মাঝখানের বলটা টার্গেট করে পেটাচ্ছিলেন। অমিতাভেরও নাকি একই অবস্থা। যেকোনো কিছু তিনটি করে দেখছেন। টাইপ করার সময় একটা অক্ষর তিনটি দেখছেন। আর মাঝখানের অক্ষরটা লক্ষ্য করে কোনো রকমে লিখছেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর