আবেদনময়ী নোভা এবার সিনেমায়

আবেদনময়ী নোভা এবার সিনেমায়

অনলাইন ডেস্ক

এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নোভা ফিরোজ। তবে আগের মতো নিয়মিত কাজে নেই তিনি। কিন্তু দর্শকের কাছে নোভার আবেদন ফুরিয়ে যায়নি। এখননো ধর্শকরা মনে রেখেছেন তাকে।

নোভার ক্যারিয়ার শুরু মডেলিং দিয়ে। এরপর তিনি দীর্ঘদিন নিয়মিতই কাজ করেছেন টিভিসি ও নাটক-টেলিছবিতে। কিন্তু হঠাৎ পর্দা থেকে উধাও এই অভিনেত্রী। তারপর হঠাৎ হঠাৎ দেখা যায় তাকে।

বিভিন্ন টিভি অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন। একটি বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতাও আছে তার। তবে নতুন এক অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছেন এই অভিনেত্রী। প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে। নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। ছবিটি পরিচালনা করছেন রনি ভৌমিক।

আরও পড়ুন:


ইসলামে নাম ব্যঙ্গ করার পরিণাম কী?

প্রিয়াঙ্কাকে অন্তর্বাস দেখাতে বাধ্য করেছিলেন পরিচালক

যুদ্ধাপরাধ: ৩ জনের যাবজ্জীবন, ৫ জনের ২০ বছর ও একজন খালাস

নিয়োগ দেবে বেনহাম ফার্মাসিউটিক্যালস


বিষয়টি নিশ্চিত করে নোভা বলেন, ‘যখন নিয়মিত কাজ করতাম তখনও বেশ প্রস্তাব আসতো চলচ্চিত্রে অভিনয়ের। কিন্তু ব্যাটে বলে মিলেনি বলে করা হয়নি। অবশেষে চমৎকার গল্পের একটি চ্যালেঞ্জিং চরিত্র পেয়ে রাজি হলাম। আশা করছি খুব ভালো অভিজ্ঞতা হবে। ’

নির্মাতা রনি ভৌমিক তার ছবিটির প্রসঙ্গে জানান, ছবিতে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়। ছবিতে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। তার সঙ্গে আরও থাকবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ একঝাঁক প্রিয়মুখ। ছবিটির নির্মাণ কাজ বেশ ঘটা করেই শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক